• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

হাসি-ঠাট্টায় লাথি, প্রাণ গেলো শিশুর

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৩
ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে লাবু মিয়া নামের এক শ্রমিককে কামাল নামের অপর এক শ্রমিক পেছন দিকে থেকে ল্যাং মেরে ফেলে দেয়। এতে গুরুতর আহত অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয় লাবুকে। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে মারা যায়। নিহত লাবু (১৪) ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের দ্বিমুখা গ্রামের খলিলুর রহমানের ছেলে। কামাল উদ্দিন (২১) একই গ্রামের আহম্মদ আলীর ছেলে।

এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধির কাছ থেকে জানা গেছে, প্রায় ১৫ দিন আগে লাবু মিয়া নিজের ভ্যান ট্রলি থেকে সিমেন্ট ভর্তি ব্যাগ মাথায় নিয়ে ধামরাইয়ের সীমান্তবর্তী বারান্দি বাজারে একটি দোকানে নামাতে যায়।

এ সময় অপর শ্রমিক কামাল পেছন দিক থেকে পা দিয়ে ল্যাং মেরে ফেলে দেয় লাবুকে। এতে লাবুর ওপর সিমেন্টের বস্তা পড়ে গেলে তার ঘাড়ের রগ ছিড়ে যায় এবং মেরুদন্ড ভেঙ্গে যায়। তাকে মুর্মূষু অবস্থায় প্রথমে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তাকে শনিবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ভোরে লাবু মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ ঘটনায় পরিবারের মধ্যে শোকের মাতম চলছে।

স্থানীয় ইউপি সদস্য মামুন হোসেন জানান, লাবু ও কামাল একত্রেই ভ্যান ট্রলি চালিয়ে জীবন জীবিকা নির্বাহ করত। তারা একত্রেই সিমেন্টের বস্তা নামানোর সময় হাসি ঠাট্টার এক পর্যায়ে পা দিয়ে ল্যাং মারার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় লাবু মারা গেছে বলে শুনেছি।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, লাবু মারা গেছে শুনেছি তবে ঘটনাস্থল টাঙ্গাইলের মির্জাপুর থানা এলাকায় হওয়াতে আমাদের কিছু করার নেই।

ওএফ

ধামরাই,শিশু
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close