• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

স্কুলে শিক্ষক-শিক্ষিকা আপত্তিকর অবস্থায় ধরা

প্রকাশ:  ১৬ আগস্ট ২০১৮, ১৪:৩৩
ফেনী প্রতিনিধি
প্রতীকী ছবি

জেলার ফুলগাজী উপজেলার নিলক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুল মোতালেব ও অপর সহকারী শিক্ষিকা সীমা রানী সরকারকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে স্কুলে থাকা কয়েকজন শিক্ষার্থী। পরে এর প্রতিবাদে ক্লাসবর্জন করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকাল থেকে শিক্ষার্থীরা ক্লাসবর্জন করে রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করে।

এ খবর পেয়ে দুপুরে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম স্কুলে হাজির হয়ে শিক্ষার্থীদের একটি কক্ষে আটকে রেখে শান্ত করে।

স্কুল পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষার্থীরা জানান, জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে স্কুলের সহকারী শিক্ষক আবদুল মোতালেব ও অপর সহকারী শিক্ষিকা সীমা রানী সরকার আপত্তিকর কাজে লিপ্ত হয়। এ সময় স্কুল ক্যাম্পাসে থাকা কয়েকজন শিক্ষার্থী তাদের হাতেনাতে আটক করে চিৎকার শুরু করলে দুই শিক্ষক তড়িঘড়ি করে স্কুলত্যাগ করেন।

এদিকে আজ দুপুর ১২টায় ফুলগাজী উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম স্কুলের সব ছাত্রছাত্রীকে একটি শ্রেণিকক্ষে নিয়ে আন্দোলন না করে শান্ত থাকার পরামর্শ দেন।

এ সময় মো. মোতালেব ও সীমা রানী সরকারকে স্কুল থেকে সাময়িক ছুটি দিয়ে বাড়ি পাঠিয়ে দেয় তারা। শিক্ষিকা সীমা রানী সরকার বিষয়টি পরিকল্পিত বলে দাবি করেন। অভিযুক্ত শিক্ষক মো. মোতালেব অতিথি আপ্যায়নে ব্যবস্থা ও সময় নেই বলে পাশ কেটে যান।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি মজিব মেম্বার এ বিষয় নিয়ে কথা বলতে উচ্চমহল থেকে নিষেধ রয়েছে বলে জানান।

ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, শিক্ষার্থীদের আন্দোলনের কথা শুনে তিনি ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম স্কুলে হাজির হয়ে পরিস্থিতি শান্ত করেন। শিক্ষার্থীদের ক্লাসে ফিরিয়ে দুই শিক্ষককে কিছু সময়ের জন্য ছুটিতে পাঠানো হয়েছে।

অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য জেলা ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস লিখিতভাবে জানানো হবে।

/পি.এস

ফেনী,আপত্তিকর,স্কুল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close