• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫
  • ||

বাড়ি ফেরার পথে চেয়ারম্যানকে হাতুড়িপেটা

প্রকাশ:  ১৩ জুলাই ২০১৮, ০১:২১
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট

মাদারীপুরে জানাজার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে এক ইউপি চেয়ারম্যানকে হাতুড়ি পেটা করেছে তার প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

আহত ইউপি চেয়ারম্যানের নাম এজাজুর রহমান আকন (৫৮)। তিনি সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এবং মাদারীপুর সদর থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক।

আহত চেয়ারম্যান ও তার পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার বিকেলে কালিকাপুর গ্রামে এক ব্যক্তির জানাজায় অংশগ্রহণ শেষে ফেরার পথে কালিকাপুর উচ্চ বিদ্যালয় এলাকায় স্থানীয় প্রতিপক্ষ সাহেব আলী মাতুব্বরের নেতৃত্বে তার লোকজন অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে। এ সময় হামলাকারীরা তার মাথায় লোহার হাতুড়ি দিয়ে একাধিক আঘাত করে। স্থানীয় লোকজনের বাঁধার মুখে হামলাকারীরা পালিয়ে যায়। দ্রুত তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় সাহেব আলী মাতুব্বর ও চেয়ারম্যান এজাজুর রহমান আকনের মধ্যে দীর্ঘ প্রায় দুই বছর ধরে বিরোধ চলে আসছে। হামলার ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। -এক

হাতুড়ি,চেয়ারম্যান