• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

বলিউডে পা রাখছেন শাকিব খান!

প্রকাশ:  ০৬ জুলাই ২০১৮, ১৬:০৮
বিনোদন প্রতিবেদক

চলচ্চিত্র নির্মাতা ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ক্যাপ্টেন খান ছবির শ্যুটিং এ বর্তমানে ব্যাস্ত শাকিব খান। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। নির্মাতাসূত্রে জানা যায় এরইমধ্যে ছবিটির ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। ছবিটি আসছে কোরবানি ঈদে মুক্তি পাবে। এ ছবির বাইরে কলকাতার একজন পরিচালকের ‘মাস্ক’ নামেও একটি ছবির কাজ শেষ করেছেন তিনি। এছাড়া শাকিব খান শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাতা শাহিন সুমনের ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

গেলো রোজার ঈদে কলকাতায় শাকিব অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবিটি মুক্তি পায়। আর ২০শে জুলাই বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে তার অভিনীত ছবি ‘ভাইজান এলো রে’। জয়দীপ মুখার্জির পরিচালনায় এ ছবিতে শাকিবের বিপরীতে কলকাতার দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার রয়েছেন।

এবার নতুন খবর জানালেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান। নতুন কাজের বিষয়ে শাকিব খান বলেন, অনেকদিন ধরেই একটি হিন্দী ছবি নিয়ে কথা হচ্ছিল। এ ছবিটি করার জন্য অনেকদিন ধরেই ভারতের একটি প্রতিষ্ঠান বলছে। তবে আমি এখনো হ্যাঁ করিনি। সব ঠিক থাকলে সামনে হয়তো দর্শকরা আমাকে হিন্দি ছবিতেও দেখবেন। তবে আমি আগে আমাদের দেশের চলচ্চিত্রে বেশি সময় দিব, এরপর অন্য কোনো ছবি।

বর্তমানে দেশীয় ছবি নিয়ে ব্যস্ত আছেন এই তারকা। সামনে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন ছবি নির্মাণ করবেন বলেও পরিকল্পনা করছেন তিনি। যেখানে শাকিবের পাশাপাশি নতুন মুখও থাকবে। এ প্রসঙ্গে কিং খান খ্যাত এই তারকা বলেন, আমি যে ছবিটা করার পরিকল্পনা করছি তাতে আমার উপর শুধু গল্প থাকবে তা-না, নতুন দুই নায়কেরও সমান গল্প থাকবে। বলতে গেলে ১০০ এর মধ্যে ৩৩.৩ ভাগ করে তিনজনের উপর গল্প থাকবে। এজন্য নতুন মুখও খুঁজছি আমি। এমন গল্প নিয়েই কাজ করব এবার। আমি চাই সবাই কাজ করুক। বড় হিসেবে আমার দায়িত্ব নতুনদের উৎসাহ দেওয়া, অনুপ্রাণিত করা। যেমন ‘পোড়ামন টু’ ছবিতে সিয়ামের অভিনয় আমার ভালো লেগেছে। এজন্য তাকে শুভকামনাও জানিয়েছি। কারণ আমি বিশ্বাস করি, সবাই মিলে আমরা একটা ইন্ডাস্ট্রি।

শাকিব খান আরো বলেন, আমার ওপর দিয়ে এখন অনেক ঝড় যাচ্ছে। কিন্তু আমি চাই অন্য কারো ওপর দিয়ে যেন এই ঝড় না যায়। বাংলাদেশে আমার যেসব ভক্ত রয়েছেন, কাছের মানুষ রয়েছেন তারাই মূলত আমাকে নতুন কাজ করার শক্তি বাড়িয়ে দেন। আমাকে ছবির কাজে বাইরের দেশে মাঝে মধ্যে থাকতে হয়। আমি মূলত একজন চলচ্চিত্রকর্মী হিসেবে এই দেশের সুনাম বাড়ানোর চেষ্টা করছি। দেশে ও বাইরে ভালো কাজ করার চেষ্টা করছি। এই দেশের ছবি যদি দেশের পাশাপাশি বাইরের দেশের প্রেক্ষাগৃহে সফলভাবে মুক্তি পায়, তাহলে একইসঙ্গে ছবির বাজার এবং দেশের ভাবমূর্তিও বাড়বে। আমি সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

/এটিএম ইমু

শাকিব খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close