• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

বাংলানিউজের অষ্টম বর্ষপূর্তি উদযাপন

প্রকাশ:  ৩০ জুন ২০১৮, ২০:১৭ | আপডেট : ৩০ জুন ২০১৮, ২১:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দেশের শীর্ষ অনলাইন মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম অষ্টম বর্ষপূর্তি উদযাপন করছে রোববার (১ জুলাই)। এ উপলক্ষে শনিবার (৩০ জুন) কেক কেটে ও বর্ষপূর্তি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বিকেলে কেক কেটে ও ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করে বাংলানিউজের বর্ষপূর্তি উদযাপনের সূচনা করেন।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান বাংলানিউজের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। একইসঙ্গে বাংলানিউজ এই সাফল্যের ধারা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করে তিনি প্রতিষ্ঠানের কর্মীদের আন্তরিক শুভেচ্ছা জানান।

ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, নিউজটোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ ও রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব এসময় উপস্থিত ছিলেন।

বাংলানিউজের আউটপুট এডিটর (ইংরেজি) এস এম সালাউদ্দিন, চিফ অব করেসপন্ডেন্টস সেরাজুল ইসলাম সিরাজ, হেড অব মার্কেটিং সিরাজুল ইসলাম সুমন, স্পেশাল করেসপন্ডেন্ট মবিনুল ইসলাম, রহমান মাসুদ ও ইসমাইল হোসেন, লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম, কান্ট্রি এডিটর শিমুল সুলতানা, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর আসিফ আজিজ, জনি সাহা ও শামীম হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ (প্রশাসন) নাসির উদ্দিন মজুমদার, সিনিয়র করেসপন্ডেন্ট মফিজুল সাদিক ও মাহফুজুল ইসলাম, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট ডিএইচ বাদল, স্টাফ ফটো করেসপন্ডেন্ট রাজীন চৌধুরী অনুষ্ঠানে অংশ নেন।

ছবি: ডিএইচ বাদল ও রাজীন চৌধুরীসাফল্যের সঙ্গে আট বছর পেরিয়ে নবম বছরে পদার্পণ করছে বাংলানিউজ। দীর্ঘ এই পথচলায় পাঠক-শুভানুধ্যায়ীদের অংশগ্রহণে রোববার দিনব্যাপী নানা আয়োজনে বর্ষপূর্তি উদযাপন করবে দেশের শীর্ষ এই নিউজপোর্টাল। এজন্য রাজধানীর বারিধারার বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের মিডিয়া হাউজ সাজানো হয়েছে বর্ণিল সাজে।