• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

যাত্রা শুরু করল নায়িকা রেসির বিউটি পার্লার

প্রকাশ:  ০৪ জুন ২০১৮, ১৫:২২
বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ ও সফল অভিনেত্রী মৃদুলা আহমেদ রেসি নিরবতা কাটিয়ে কিছুদিন আগেই ফিরেছেন। চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে নিয়মিতই দেখা মিলেছে তার। তবে নতুন কোন সিনেমাতে নয়, ফিরেছেন টিভি উপস্থাপনায়। কিছুদিন আগে ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে উপস্থাপনা করেন জনপ্রিয় এই নায়িকা। এ খবরটাও পুরনো হয়ে গেসে।

নতুন খবর হলো, সোমবার (০৩ মে) রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকায় একটি বিউটি পার্লার খুলেছেন জনপ্রিয় এ চিত্রনায়িকা। পার্লারের নাম 'রেসি হেয়ার এন্ড বিউটি সেলুন'। রেসির এই বিউটি পার্লারের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক মনতাজুর রহমান আকবর, নায়িকা আন্না, নায়ক অভিসহ চলচ্চিত্রাঙ্গনের চেনা মুখগুলো।

এ বিষয়ে নায়িকা রেসি বলেন, 'আমার অনেক দিনের স্বপ্ন ছিল একটি বিউটি পার্লার করবার। করবো করবো বলে আর করা হচ্ছিল না। হঠাৎ করেই আমার স্বামী পার্লারের যাবতীয় কাজের ব্যবস্থা করে আমাকে সারপ্রাইজ দেয়। আমি সত্যিই অনেক আনন্দিত যে, আমার দীর্ঘদিনের স্বপ্নটা পূরণ হয়েছে। আজ আমার বিউটি পার্লারের উদ্বোধন করলাম। প্রথমে পার্লারের বিষয়টা গোপন রেখেছিলাম। কাউকেই কিছু জানাইনি। ভেবেছিলাম সবকিছু শেষ করে জানাবো। আমার সহশিল্পী, সহকর্মী, শুভাকাঙ্খীসহ শোবিজের অঙ্গনের অনেকই আমার আজকের উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন। আমি সকলের এমন ভালবাসা পেয়ে অনেক কৃতজ্ঞ। আমার এই নতুন পথচলায় সকলকেই পাশে চাই'।

উল্লেখ্য, ২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত নীল আঁচল সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা রেসির। এরপর একে একে বেশকিছু সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান। ডিপজলের সাথে জুটি বেঁধে বেশ কয়েকটি সিনেমা উপহার দেন। এ পর্যন্ত তার অভিনীত ৪০টিরও বেশি সিনেমা মুক্তি পেয়েছে। বেশির ভাগ সিনেমাই দর্শকপ্রিয়তা পায়।

/এ আই

মৃদুলা আহমেদ রেসি,রেসি,রেসি হেয়ার এন্ড বিউটি সেলুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close