• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ২৩ মে ২০১৮, ১১:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক
ফাইল ছবি

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গৌরজগতের কাছের গ্রহ বুধ দেবগুরু বৃহস্পতি ও পরমযোগী গ্রহ শনির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

সম্পর্কিত খবর

    মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

    শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মিমাংসা হবে। ব্যবসাবাণিজ্যে অংশিদার ও কর্ম ক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণ হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়তে পারে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। ব্যবসাবাণিজ্যে অংশিদার ও কর্ম ক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মতানৈক্য দূর হয় পড়বে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোন না কোন পুরস্কারে ভূমিত হতে পারে।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। মামলা মোকদ্দমা ও কোট কেসের রায় পক্ষে আসার সম্ভাবনা। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতাম চলবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে উন্নতির দ্বার খুলবে সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আলোর মুখদর্শন করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাব সাজ রব রব করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    ভাগ্যলক্ষ্মীর কৃপাবর্ষিত হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের পথে অগ্রসর হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। লম্বা দূরত্বের সফর বর্জন করা শ্রেয়।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষ তারল্য সংকটে পড়তে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়াবে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিঃসন্তান দম্পতিরা শুভ সংবাদ পাবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    দীর্ঘদিনের ভোগ্যক্রনিক ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। টাকা-পয়সা যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলায় পড়তে হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

    /এফআইজে

    আজকের রাশিফল,রাশিফল
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close