• বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ২২ মে ২০১৮, ১১:০৮
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট
ফাইল ছবি

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ খুলবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। প্রেমীযুগলের সতর্কতার সঙ্গে চলা শ্রেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কলহ-বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। ব্যবসা-বাণিজ্যে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ব্যাপদ্দেশে বিদেশ গমনের সম্ভাবনা। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসার সম্ভাবনা। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে উন্নতির দ্বার খুলবে সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্নপূরণ হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপাবর্ষিত হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের পথে অগ্রসর হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। লম্বা দূরত্বের সফর বর্জন করা শ্রেয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়াবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিঃসন্তান দম্পতিরা শুভসংবাদ পাবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের ভোগ্যক্রনিক ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। টাকা-পয়সা যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলায় পড়তে হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

/এফআইজে

আজকের রাশিফল,রাশিফল