• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঋণ পরিশোধ করতে না পারায় আ.লীগ নেতার আত্মহত্যা!

প্রকাশ:  ১৭ মে ২০১৮, ০১:৪৪
ময়মনসিংহ সংবাদদাতা

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। বুধবার বেলা পৌনে ১১টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজার রেলক্রসিং এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত পরিমল মোদক (৬০) উপজেলার মইলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ছিলেন।

সম্পর্কিত খবর

    মইলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপন রায় বলেন, ‘উনি (পরিমল মোদক) ঋণগ্রস্ত ছিলেন এবং তার ব্যবসায় খারাপ অবস্থা যাচ্ছিল। বিষয়টি নিয়ে কিছুদিন ধরেই তিনি দুশ্চিন্তাগ্রস্ত ছিলেন। একইসঙ্গে তিনি মানসিক ভারসাম্যহীনদের মতো চলাফেরা করতেন।’

    পরিমল মোদকের প্রতিবেশী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান শাহীন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, ‘আজ সকালে শ্যামগঞ্জ বাজার রেলক্রসিংয়ের পাশের একটি চায়ের দোকানে বসেছিলেন পরিমল মোদক। সেখানে আরও অনেকেই ছিলেন। এ সময় ট্রেন আসতে দেখে তিনি হঠাৎ দৌঁড়ে গিয়ে তার নিচে লাফ দেন।’

    ঘটনার প্রত্যক্ষদর্শী ও পরিমলের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, পরিমল মোদক পাওনাদারের ঋণ পরিশোধ করতে না পারায় সম্প্রতি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। আজ বেলা পৌনে ১১টার দিকে শ্যামগঞ্জ স্টেশন থেকে ছেড়ে আসা ঝারিয়াগামী ‘বলাকা কমিউটার এক্সপ্রেস’ ট্রেনটি শ্যামগঞ্জ বাজার রেলক্রসিংয়ের কাছে পৌঁছালে পরিমল তার নিচে ঝাঁপ দেন। এতে দুই পা বিচ্ছিন্ন হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে আজ বিকেলে শ্যামগঞ্জ শ্মশানে নিহত পরিমল মোদকের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

    এ বিষয়ে জানতে চাইলে গৌরিপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত উপপরিদর্শক (এসআই) ওয়াহেদুল ইসলাম বলেন, পরিমলের আত্মহত্যার বিষয়ে তাদের কেউ খবর দেয়নি। লাশের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পর্কেও পুলিশ কিছু জানে না।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close