• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৮, ২১:২৪
নিজশ্ব প্রতিবেদক
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জামিন না দেয়ার প্রতিবাদে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে রাজধানীতে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

পূর্বঘোষিত দুই দিনের কর্মসূচির মধ্যে বৃহস্পতিবার(১৯ এপ্রিল) স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঢাকা মহানগরসহ দেশব্যাপী সকল জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

সম্পর্কিত খবর

    মিছিল থেকে বিমানবন্দর থানা স্বেচ্ছাসেবক দল নেতা জুয়েল, আশিক ও রনিসহ ৫ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

    বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর এর উদ্যোগে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল। মিছিলে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন-স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, ঢাকা মহানগর উত্তর এর সভাপতি ফখরুল ইসলাম রবিন, সিনিয়র সহ-সভাপতি হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক গাজী রেজোয়ান হোসেন রিয়াজ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির এবং সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সাইদুর প্রমুখ।

    মিছিল শেষে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়ার কারামুক্তি না হওয়া পর্যন্ত রাজপথে থেকে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাওয়া হবে।

    মিছিল থেকে গ্রেফতারকৃত বিমানবন্দর থানা স্বেচ্ছাসেবক দল নেতা জুয়েল, আশিক ও রনিসহ ৫ জন নেতাকর্মীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাদের মুক্তির দাবি করেন জুয়েল।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close