• মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫
  • ||

যে ৮ ইচ্ছার কথা কাউকে বলেন না নারীরা

প্রকাশ:  ২২ মার্চ ২০১৮, ১৩:৩১ | আপডেট : ২২ মার্চ ২০১৮, ১৫:৩৫
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

নারী হোক বা পুরুষ, সবারই মনের ভেতর কিছু সুপ্ত বাসনা থাকে। বিষয়গুলো অনেক সময় পুরুষরা প্রকাশ করলেও,নারীরা বরাবরই চেপে রাখতে চান। এমন অনেক কিছুই আছে, যেটা একজন নারী মুখে অস্বীকার করলেও গোপনে ঠিকই আকাঙ্ক্ষা করেন। চলুন জেনে নেওয়া যাক নারীদের এমন ৮টি গোপন ইচ্ছার কথা।

ভালোলাগা

নারীরা সাধারণত যদি কাউকে ভালোবাসেন তবে তা কখনোই মুখে স্বীকার করতে চান না। তবে অনেক ধরনের অস্পষ্ট কথা দিয়ে আপনাকে তা বোঝানোর চেষ্টা করবেন।

সুন্দরী

প্রত্যেক নারীই চান বান্ধবীর থেকে তাকে সবচেয়ে সুন্দরী ও আকর্ষণীয় হয়ে উঠতে।তবে হ্যাঁ, অবশ্যই মনে মনে।

গায়ের রং ফর্সা

জাতের মেয়ে কালো ভালো, নদীর পানি ঘোলা ভালো। কিন্তু অধিকাংশ নারীরা চান গা ফর্সা রঙের অধিকারী হতে। কিন্তু মুখে স্বীকার করতে চান না।

প্রতিষ্ঠিত স্বামী

প্রত্যেক নারীই এমন স্বামী বা বয়ফ্রেন্ড কামনা করেন, যাকে সবার সামনে গর্বভরে পরিচয় করে দেয়া যায়।কিন্তু কখনোই মুখে স্বীকার করবেন না।

ওজন

অনেক নারীকে বলতে শোনা যায় ওজন নিয়ে মাথা ঘামাই না।কিন্তু মনে মনে তিনি ঠিকই চান স্লিম থাকতে। সুন্দর ফিগারের অধিকারী হতে।

ঈর্ষাকাতর

নারীরা বরাবরই ঈর্ষাপরায়ণ।অন্য মেয়েদের জীবনের অর্জন দেখে মনে মনে সেটা চান প্রায় সব নারীই।

স্ত্রী হবেন স্বামীর মনের রানী

প্রত্যেক নারী চান পছন্দের পুরুষটি তার সব কথা শুনুক, তাকে ছাড়া কিছু চিন্তা করতে না পারুক।তার পৃথিবীতে সে ছাড়া অন্য কেউ তাকবে না।

বয়স

নারীরা সব সময় বয়স লুকাতে পছন্দ করেন।পুরুষরা বয়স নিয়ে মাথা না ঘামালেও প্রায় প্রত্যেক নারী এটাই চান যে তার চেহারায় বয়সের ছাপ কখনো না পড়ুক।