• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

ঢাকায় শ্রাবন্তীর শুটিং নিয়ে এতো লুকোচুরি হলো কেন?

প্রকাশ:  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০২:৩৫
পূর্বপশ্চিম ডেস্ক

ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’তে অভিনয়ের পর বাংলাদেশের দর্শকদের কাছে বেশি পরিচিতি পেয়েছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। এ দেশে শ্রাবন্তীর ওই পরিচিতি কাজে লাগিয়য়ে তাকে দেশীয় প্রযোজনার ছবি ‘যদি একদিন’-এ নায়িকা হিসেবে নিয়েছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এই ছবিতে শ্রাবন্তীর নায়ক তাহসান খান।

চলতি বছরের ৬ জানুয়ারি ‘যদি একদিন’ ছবির শুটিং শুরু হয়েছিল। তখন শুটিংয়ে অংশ নেননি শ্রাবন্তী। তাহসান এবং ছবির বাকি শিল্পী তাসকিন, রাইসা, সাবেরি আলম শুটিং করেছিলেন। তখন নির্মাতা রাজ বলেছিলেন, শ্রাবন্তী শুটিংয়ে অংশ নেবেন দ্বিতীয় লট থেকে। নির্মাতা রাজ অবশ্য কথা রেখেছেন, তবে খানিকতা গোপনে!

সম্পর্কিত খবর

    একেবারে মিডিয়াকে এড়িয়ে ঢাকায় কয়েকদিন ধরে ‘যদি একদিন’-এর শুটিং করলেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, রবিবার রাতে নাকি শ্রাবন্তী কলকাতা ফিরে গেছেন। কিন্তু নির্মাতা মোস্তফা কামাল রাজ এসব নিয়ে এখনই কিছু বলতে নারাজ। তার ভাষ্য, শ্রাবন্তী শুটিং করেছেন। তবে এখন কিছু জানাতে চাইনা। আমি ঠিকভাবে আগে কাজটি শেষ করতে চাই। পরে একদিন সংবাদ সম্মেলন করে কথা বলব।

    শ্রাবন্তীর ঢাকায় শুটিং নিয়ে নির্মাতা রাজ এর বেশি কিছু না বললেও একটি দায়িত্বশীল সূত্র জানায়, ১১ ফেব্রুয়ারি বিকেলের ফ্লাইটে ঢাকায় আসেন শ্রাবন্তী। এরপর ১২ তারিখ বনানীতে শুটিং করেছেন। সূত্রের খবর, ১৩ ফেব্রুয়ারি থেকে ১৭ ফেব্রুয়ারি এই চারদিন রাজধানীর উত্তরা ‘আপন ঘর ২’-এ শুটিং করেন শ্রাবন্তী।

    এরমধ্যে শ্রাবন্তী-তাহসান দুই দিন শুটিং করেছেন একসঙ্গে। পরে তাহসান কনসার্টে অংশ নিতে অস্ট্রেলিয়া উড়াল দেন। অনেকটা মিডিয়া আড়াল করে শ্রাবন্তীর ঢাকায় শুটিং করাকে বাঁকা চোখে দেখছেন অনেকেই। কেউ আবার প্রশ্ন তুলেছেন, শ্রাবন্তী ঠিকমত ওয়ার্ক পারমিট নিয়ে ঢাকায় শুটিং করছেন তো! নাকি টুরিস্ট ভিসা শুটিং করে সরকারী রাজস্ব ফাঁকি দিচ্ছেন! নইলে শুটিং নিয়ে এতো লুকোচুরি কেন?

    জানা গেছে, আগামী মার্চে আবার শুরু হবে ‘যদি একদিন’ এর শুটিং। তখন আবার ঢাকায় আসবেন শ্রাবন্তী। ওই লটেই শেষ হবে তাহসান-শ্রাবন্তী জুটির প্রথম ছবি শুটিং। যদি একদিন এককভাবে প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। এই ছবির গান করছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ ও ব্যান্ডদল চিরকুট।

    নির্মাতা রাজের গল্পে এই ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন রাজ ও আসাদ জামান। চলতি বছর, ভালো দিনক্ষণ উপলক্ষে ছবিটি মুক্তির কথা রয়েছে।

    সূত্রঃ চ্যানেল আই অনলাইন

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close