• শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শ্রীপুরে বিক্ষোভ

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০১৮, ১৮:৫২
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট
বিভিন্ন পত্রিকার সম্পাদক ও সাংবাদিকদের নামে হয়রানিমূলক মামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে গাজীপুরের শ্রীপুর রিপোর্টার্স ইউনিটি।শনিবার দুপুরে রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে প্রতিবাদ সভা ও পরে বিক্ষোভ হয়।

এতে সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিক আকন্দের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন ভোরের কাগজের প্রতিনিধি নাসির উদ্দিন জর্জ, যুগান্তরের প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দ, বাস্তবচিত্রের সম্পাদক হাবিবুর রহমান মানিক, শুভদিনের প্রতিনিধি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক কাজী মো. আক্তার হোসেন ও সংবাদের প্রতিনিধি রুহুল আমীন।

এ সময় উপস্থিত ছিলেন বর্তমান সময়ের প্রতিনিধি নজরুল ইসলাম শেখ, করতোয়ার প্রতিনিধি মোক্তার হোসেন, আজকের সংবাদের প্রতিনিধি মোফাজ্জল হোসেন ভূঁইয়া, ভোরের আলোর প্রতিনিধি নূরুল ইসলাম মিস্টার, আলোকিত নিউজ ডটকমের নিজস্ব প্রতিবেদক শাহাদাত হোসেন সাদেক, সকালের সময়ের প্রতিনিধি নাঈম মেহেদী ও শিরোনাম ডটকমের প্রতিনিধি রাকিব হাসান আকন্দ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতারের কাছে একটি স্মারকলিপি দেওয়া হয়।

উল্লেখ্য, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ও ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক তাসমিমা হোসেনসহ কয়েকজনের বিরুদ্ধে সম্প্রতি বিভিন্ন আদালতে মামলা হয়।

/এসএইচ