• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দেশকে যারা ভালোবাসে না তাদের ভোট চাওয়ার অধিকার নেই: পাপন

প্রকাশ:  ১১ নভেম্বর ২০১৮, ১৯:০১
ভৈরব( কিশোরগঞ্জ) প্রতিনিধি

নাজমুল হাসান পাপন বলেন, যারা স্বাধীনতাকে বিশ্বাস করে না, এ দেশকে ভালোবাসে না শুধু লুটপাতের রাজনীতি করে। তাদের এ দেশে ভোট চাওয়ার অধিকার নেই।

রোববার (১১ নভেম্বর) বেলা ১২ টায় ভৈরব বাজার সায়দুল্লাহ মিয়া ঘাট সংলগ্ন স্থানে বাংলাদেশ অাওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে অায়োজিত জনসভায় তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পাপন বলেন, জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বাধীন হওয়া রাষ্ট্রকে উন্নত বিশ্বের উন্নত দেশের দিকে নিয়ে যাচ্ছেন। এবং বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসাবে তৈরি করছেন।

ঐক্যফন্ট সম্পর্কে তিনি বলেন, তারা নাকি স্বাধীনতা বিরোধীদের সাথে নেই বিএনপির সাথে তাহলে বিএনপি অার জামাতের মধ্য পার্থক্য কোথায়। জামাত শিবিরের তো কোন দল নাই, নিবন্ধন নাই সব তো একই মার্কায় নির্বাচন করে তো স্বাধীনতা বিরোধী শক্তিকেই ক্ষমতায় বসাতে চাচ্ছে। তাই নতুন প্রজন্মের যুব সমাজকে অার ধোকা দেওয়ার কোন সুযোগ নেই।

সভায় ভৈরব উপজেলা যুবলীগ কমিটি ভেঙ্গে দিয়ে ২১ সদস্যবিশিষ্ট একটি অাহবায়ক কমিটি অাগামী ৯০ দিনের জন্য ঘোষণা করেন মো.সায়দুল্লাহ মিয়া। অনুষ্ঠানের প্রধান বক্তা নাজমা অাক্তার এমপি প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান ও শহীদ অাইভি রহমানের স্মৃতিচারণ করে তার বক্তব্য বলেন, বিশ্বের সকল প্রধানমন্ত্রীর মধ্য জননেত্রী শেখ হাসিনা সততার প্রতীক। তিনি অানপ্যারাল নেত্রী হিসাবে স্বীকৃত । তিনি বিএনপির ঐক্যফন্টদের নেতাদের উদ্দেশ্য করে বলেন, অাপনারা ভোট চাইবেন কখন , ভোট চাওয়ার সময় কই অাপনারা তো তালবাহানা করেই সময় পার করেন।

তিনি অারো বলেন, যিনি বাংলাদেশের উন্নয়ন করেন যিনি বাংলাদেশের উন্নয়নের ধারাকে অবহৃত রেখে জননেত্রী শেখ হাসিনার পক্ষেই সম্ভব দেশকে উন্নয়নের শিখরে পৌছে দিতে । তাই শেখ হাসিনার সরকারকে পূর্নরায় ক্ষমতায় অানতে হবে। সেজন্যই নাজমুল হাসান পাপন সাহেবের নৌকা মার্কায় ভোট দিতে অাহবান জানান তিনি ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন, প্রধান বক্তা হিসাবে ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগ সভাপতি নাজমা অাক্তার এমপি , বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সহধর্মিণী রোকসানা হাসান, ভৈরব উপজেলা অাওয়ামী লীগ সভাপতি অালহাজ্ব মো.সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর অালম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মির্জা সুলায়মান, উপজেলা অাওয়ামী লীগ সহসভাপতি হাজী সিরাজ উদ্দিন, অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, পৌর অাওয়ামীলীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক অাতি অাহমেদ সৌরভ, ভৈরব প্রেসক্লাব সভাপতি জাকির হোসেন কাজল প্রমূখসহ বাংলাদেশ কেন্দ্রীয় যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

/এসএফ

নাজমুল হাসান পাপন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close