• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আ.লীগ নেতা মাহবুব জামান ভুলু মারা গেছেন

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৪
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী জেলা পরিষদের সাবেক প্রশাসক ও রাজশাহী আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাংলাদেশ যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলু মারা গেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার কিছু আগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি রাজিবুল ইসলাম বলেন, মাহবুব জামান ভুলু মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে ইউএস বাংলার একটি বিমানে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে পৌঁছান। বিমান অবতরণ পর পর তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে বিমানবন্দর দমকল বিভাগের একটি অ্যাম্বুলেন্সে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের হৃদরোগ বিভাগের ৩২ নম্বর ওয়ার্ডে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে পৌঁছার আগেই তার মৃত্যু হয় বলে চিকিৎসকদের বরাত দিয়ে জানান এই পুলিশ কর্মকর্তা।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার জানান, মাহবুব জামান ভুলু চার বছর রাজশাহী জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য। তিনি তার রাজনৈতিক জীবনে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। যুবলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন তিনি। এছড়াও মাহবুব জামান ভুলু বর্তমানে রেডক্রিসেন্ট কেন্দ্রীয় বোর্ডের সদস্য এবং রাজশাহী জেলার চেয়ারম্যান ছিলেন।

রাজনৈতিক অঙ্গনে নেমে আসে শোকের ছায়া। তার মৃত্যুতে শোক প্রকাশ করেন রাজশাহীর রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক শোক বার্তায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, রাজশাহী-৪ আসনের সাংসদ সদস্য এনামুল হক, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নিঘাত পারভীন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাংঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বাগমারা উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ গভীর শোক প্রকাশ করেন। একই সঙ্গে তারা শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমাবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

/পি.এস

রাজশাহী,আ.লীগ,যুবলীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close