• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

জাতীয় যুব সংহতি মোহাম্মদপুর থানার সভাপতি শাকিল আহেম্মেদ

প্রকাশ:  ১৭ আগস্ট ২০১৮, ১৯:৪৯
নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির ভ্যানর্গাড হিসেবে পরিচিত দলের অঙ্গসংগঠন জাতীয় যুব সংহতি । দলকে শক্তিশালী করতে কোমর বেধেঁ মাঠে নেমেছে জাতীয় পাটির অন্যতম অঙ্গসংগঠন জাতীয় যুব সংহতি। তৃণমূল থেকে কেন্দ্র, সবখানে লেগেছে শক্তি সঞ্চয়ের ঢেউ। বিশেষ করে আগামী নির্বাচনের সম্ভাবনাকে সামনে রেখে মাঠ দখলের চেষ্টায় সাংগঠনিক কর্মকাণ্ডের মাধ্যমে দলের নেতাকর্মীদের ব্যস্ত রাখতে নেয়া হয়েছে নানান কর্মসূচী।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করার লক্ষ্যে শুক্রবার (১৭ আগস্ট) রাজধানীর মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে জাতীয় যুব সংহতি মোহাম্মদপুর থানার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত খবর

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলমগীর সিকদার লটন,সভাপতি, জাতীয় যুব সংহতি, কেন্দ্রীয় র্নিবাহী কমিটি ও কো- ভাইস চেয়ারম্যান, কেন্দ্রীয় কমিটি জাতীয় পার্টি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ ফকরুল আহসান সাহাজ্জাদা, সাংগঠনিক সম্পাদক, জাতীয় পার্টি ও সাধারন সম্পাদক, জাতীয় যুব সংহতি, কেন্দ্রীয় র্নিবাহী কমিটি। অনুষ্ঠানে প্রধাণ বক্তা হিসেবে বক্তব্য রাখে জনাব মনজুরুল হক মনজু, সহ-সভাপতি কেন্দ্রীয় র্নিবাহী কমিটি ও সদস্য সচিব ঢাকা মহানগর উত্তর জাতীয় যুব সংহতি।

    অনুষ্ঠানে মোহাম্মদপুর থানা জাতীয় যুব সংহতি, ঢাকা মহানগর উত্তর এর নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মোহাম্মদপুর এলাকার কৃতি সন্তান জনাব মোঃ শাকিল আহেম্মেদকে সভাপতি ঘোষণা করা হয়। এসময় উপস্থিত নেতা কর্মীরা তাকে সভাপতি হিসেবে সাদরে গ্রহণ করে নেন।

    উক্ত কর্মী সম্মেলনে জনাব মোঃ শাকিল আহেম্মেদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জনাব হাজ্জ্বী মোঃ ফজলুল হক ফজলু, জনাব মোঃ মাহাবুবুর রহমান লিপটন,জনাব এস.এম.হাশেম সহ আরো অনেকে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close