• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

মানিকগঞ্জ বিএনপির যুগ্ম সম্পাদক ও সাধারণ সম্পাদকসহ ১৪ নেতা জেলহাজতে

প্রকাশ:  ১২ জুলাই ২০১৮, ১৬:১১ | আপডেট : ১২ জুলাই ২০১৮, ১৬:১৩
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

মানিকগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুস কুদ্দুছ খান মজলিশ খান মাখন, কৃষকদলের সাধারণ সম্পাদক আব্দুস সোবহানসহ বিএনপির ১৪ নেতাকে জামিন না দিয়ে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

সাটুরিয়া থানা পুলিশের করা একটি নাশকতা মামলায় বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে মানিকগঞ্জ আদালতে জামিন নিতে গেলে তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

এর আগে এ মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পান। পরে ৯ জুলাই একই মামলায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বসির উদ্দিন ঠান্ডু, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সোহরাবসহ ৮ বিএনপি নেতাকে জামিন মঞ্জুর করে। বাকী ১৪ বিএনপি নেতাকে পরবর্তী শুনানির তারিখ ঘোষণা দেন।

পরে বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সাটুরিয়া বিএনিপর সভাপতি আব্দুস কুদ্দুছ খান মজলিশ খান মাখন, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক ও সাটুরিয়া উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক আব্দুস সোবহান, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রহমান, ছাত্রদলের সাবেক সভাপতি মো. শাহিন আযাদ বিপ্লব, উপজেলা সেচ্ছা সেবকদলের সভাপতি মো. মহসিন উজ্জামানসহ ১৪ বিএনপি নেতা জামিন চাইতে গেলে তাদের জেল হাজতে প্রেরণ করে আদালত।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, সরকার উৎখাতের উদ্দেশ্যে সাটুরিয়া উপজেলা বিএনপির ২২ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও নেতাকর্মীদের বিরুদ্ধে একটি নাশকতার মামলা হয় জুন মাসে। এ মামলায় আদালত সোমবার (৯ জুলাই) ৮ নেতা কর্মীকে জামিন দিলেও একই মামলায় বাকী ১৪ আসামি কে জামিন না দিয়ে জেলা হাজতে প্রেরণ করেছে।

/পি.এস

মানিকগঞ্জ,বিএনপি