• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মনোনয়নপত্র দাখিল করলেন লিটন

প্রকাশ:  ২০ জুন ২০১৮, ১৪:২০
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে একক প্রার্থী হিসেবে আওয়ামী লীগের এএইচএম খায়রুজ্জামান লিটন দলীয় মনোনয়নপত্র সংগ্রহের পর দাখিল করেছেন।

বুধবার (২০ জুন) সকালে ঢাকায় দলীয় সভানেত্রীর কার্যালয় থেকে তার পক্ষে মনোয়নপত্র সংগ্রহ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। পরে দুপুর ১টার দিকে খায়রুজ্জামান লিটন দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

সম্পর্কিত খবর

    রাজশাহী নগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ইসতিয়াক আহমেদ লেমন জানান, সকালে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে দলের নেতাকর্মীরা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন। দুপুরে সেটি পুরণ করে দলীয় কার্যালয়ে জমা দেয়া হয়। খায়রুজ্জামান লিটন নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে নিজে মনোনয়নপত্র জমা দেন। শুক্রবার দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন চুড়ান্ত করে সনদপত্র দেবেন বলে জানান তিনি।

    লিমন আরও বলেন, গত সোমবার রাজশাহী ১৪ দলের সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে একক প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। এর পরের দিন নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভাতেও তাকে একক প্রার্থী হিসেবে ঘোষণা করে তার পক্ষে প্রস্তাবনা কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়।

    সে সিদ্ধান্ত নিয়ে মঙ্গলবার বিকেলে খায়রুজ্জামান লিটনসহ নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঢাকার উদেশ্যে রওনা হন। ঢাকা থেকে ফিরে নির্বাচন কমিশনের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হবে বলে জানিয়েছেন এই আওয়ামী লীগ নেতা।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close