• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচন

হাবিবুন নাহার ও সাকিলের মনোনয়ন পত্র সংগ্রহ

প্রকাশ:  ২২ মে ২০১৮, ১৫:৫৫
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে খুলনা সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের স্ত্রী হাবিবুন নাহার আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। মঙ্গলবার দুপুরে বাগেরহাট জেলা নির্বাচন অফিস থেকে সহকারী জেলা নির্বাচন কর্মকর্তা শৈলেন্দ্র নাথ মন্ডলের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

আওয়ামীলীগের প্রার্থী হাবিবুন নাহারের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন বাগেরহাট পৌরসভার প্যানেল মেয়র তালুকদার আব্দুল বাকী। এসময়ে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেন চিত্রনায়ক সাকিল আহসান।

সম্পর্কিত খবর

    বাগেরহাট জেলা সহকারী জেলা নির্বাচন কর্মকর্তা শৈলেন্দ্র নাথ মন্ডল জানান, বাগেরহাট ৩ আসনের উপনির্বাচনে দুইজন প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

    এরা হলেন, আওয়ামীলীগ মনোনিত প্রার্থী হাবিবুন নাহার ও চিত্রনায়ক সাকিল আহসান। সাকিল আহসান এ প্রতিবেদককে মুঠোফোনে বলেন, আওয়ামীলীগের প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহন করার জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। তারপরও দলীয় হাইকমান্ডের সিন্ধান্ত অনুযায়ী দলের পক্ষে কাজ করে যাবো।

    সোমবার সন্ধ্যায় গণভবনে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে বাগেরহাট-৩ (রামপাল-মংলা) আসনের উপ-নির্বাচনে খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের স্ত্রী হাবিবুন নাহারকে দলীয় প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়।

    খুলনা সিটি করপোরেশনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে তালুকদার আব্দুল খালেক নির্বাচনে অংশ নিলে এই আসনটি ১০ এপ্রিল শুন্য হয়। এরপর ১৬ মে নির্বাচন কমিশন এই আসনে উপ-নির্বাচনের তফশীল ঘোষণা করেন। ২৪ মে মনোনয়নপত্র জমাদানের শেষ সময়, ২৭ মে বাছাই ও ৩ জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

    রামপাল-মোংলা দুই উপজেলা নিয়ে গঠিত বাগেরহাট-৩ আসন। এই দুই উপজেলায় ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে মোট ২ লাখ ২৬ হাজার ২৪৯ ভোটার রয়েছে। ২৬ জুন ভোট গ্রহন অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close