• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

ফেনীতে বাড়িতে থাকতে পারছেনা বিএনপির নেতাকর্মীরা

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১৩
ফেনী প্রতিনিধি

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে ফেনী জেলা বিএনপি।রোববার সকালে ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সাংসদ অধ্যাপক জয়নাল আবেদিন ভিপি।

এসময় ফেনী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মেজবাহ উদ্দিন খান, জেলা কৃষক দল সভাপতি আবদুর রাজ্জাক, জেলা বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক পার্থ পাল চৌধুরী, জেলা মহিলা দলের সভাপতি জুলেখা আক্তার ডেইজি, সিনিয়র সহসভাপতি জান্নাতুল ফেরদৌস মিতা, সাংগঠনিক সম্পাদক জাহানারা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক রোকসানা আক্তার, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি সফিকুর রহমান রফিক, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম সেলিম, সদর উপজেলা মহিলা দলের সভাপতি জয়নব বানু, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম ফটো, পৌর শ্রমিক দলের সভাপতি শাহ আলম ফরায়েজী, জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক ফরহাদ উদ্দিন চৌধুরী মিল্লাত, সদর উপজেলা ছাত্রদল সভাপতি জিয়া উদ্দিন পাটোয়ারীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

    স্মারকলিপিতে অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করে তার বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহারের দাবি জানান।স্বারকলিপি প্রদান করতে গিয়ে অধ্যাপক জয়নাল আবেদীন বলেন, পুলিশি হয়রানির কারণে বিএনপি নেতাকর্মীরা ঘরবাড়িতে থাকতে পারছেনা। ৭০ বছর বয়স্ক হার্টের রোগী জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক ইদ্রিস বর্তনকে বিএনপির কর্মসূচী থেকে নিয়ে গেছে। বিএনপি নেতাকর্মীরা ঘর বাড়ি থেকে পালিয়ে থাকার পর এখন শুরু হয়েছে তাদের স্বজনদের ওপর নির্যাতন আর গ্রেপ্তার। এসময় তিনি পুলিশ সুপারের হয়রানি বন্ধ করতে জেলা প্রশাসককে নালিশ করেন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close