• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজশাহী বিএনপির ২৮ নেতার মনোনয়নপত্র সংগ্রহ

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০১৮, ১৫:৪৬
রাজশাহী প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের মনোনয়ন ফরম সংগ্রহ শুরু হয়েছে। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে পাঁচ হাজার টাকার বিনিময়ে তারা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করছেন।

মঙ্গলবার (১৩ নভেম্বর) সকাল থেকেই মিছিল নিয়ে মনোনয়ন প্রত্যাশীরা দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসতে থাকেন। স্লোগান দিয়ে, ব্যান্ড বাজিয়ে বিএনপির নেতাকর্মীরা দলের কেন্দ্রীয় কার্যালয় আসতে থাকে।

নির্বাচনে আসার ঘোষণা এবং মনোনয়ন ফরম বিক্রিকে কেন্দ্র করে রাজশাহীর নেতারাও ঢাকা অবস্থান করছেন। মঙ্গলবার দুপুর পর্যন্ত রাজশাহীর ২৮ জন নেতা ও তাদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহের খবর পাওয়া গেছে।

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক মন্ত্রী র‌্যারিস্টার আমিনুল হক ও যুক্তরাষ্ট্র প্রবাসী ক্যালিফোর্নিয়া বিএনপির যুগ্ম-সম্পাদক অধ্যাপক শাহাদৎ হোসেন শাহিন।

রাজশাহী-২ (সদর) আসনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এ্যাডভোকেট কামরুল মনির, নগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুর হক মিলন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মুন্টু, সাবেক এমপি জাহান পান্না, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল হক রায়হান, সংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল হক, এ্যাডভোকেট আলহাজ্ব ড. আলমগীর মোস্তাফিজুর রহমান টমি।

রাজশাহী-৪ (বাগমারা) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, সাবেক এমপি আবু হেনা, জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক এমপি অধ্যাপক আব্দুল গফুর, উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ডিএম জিয়াউর রহমান জিয়া, জেলা বিএনপির সহসভাপতি অধ্যাপক মকলেছুর রহমান ও জিয়া পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও আমেরিকা প্রবাসী ডা. জাহিদ দেওয়ান শামীম।

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে মনোনয়নপত্র তুলেছেন সাবেক এমপি নাদিম মোস্তফা, জেলা বিএনপির সহসভাপতি নজরুল ইসলাম মন্ডল, কৃষক দলের কেন্দ্রীয় নেতা সিরাজুল করিম সনু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা আবু বকর সিদ্দিক, বিএনপি নেত্রী মাহামুদা হাবিবা ও বিএনপি নেতা খায়রুল ইসফাক শিমুল।

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চারঘাট উপজেলা চেয়ারম্যান আবু সাইদ চাঁদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য দেবাশীষ রায় মধু, রমেশ দত্ত, জেলা বিএনপির সহ-সভাপতি বজলুর রহমান, নুরুজ্জামান খান মানিক, ৮০ দশকের ছাত্র নেতা ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন ও জেলা যুবদলের সাবেক সভাপতি আনোয়ার হোসেন উজ্জল।

/পি.এস

রাজশাহী,মনোনয়নপত্র
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close