• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গফরগাঁও বিএনপিতে নবীন-প্রবীণের লড়াই

প্রকাশ:  ১১ নভেম্বর ২০১৮, ১৬:১৫ | আপডেট : ১১ নভেম্বর ২০১৮, ১৬:২২
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পনেরটি ইউনিয়নে ৩ লাখ ১১ হাজার ৪ শত ২০ জন ভোটার নিয়ে এ আসন গঠিত। স্বাধীনতার পর থেকে এ আসনে দুইবার জয় পায় বিএনপি। দুইবারই বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন আলহাজ ফজলুর রহমান সুলতান।

এবার এ আসনে গফরগাঁও উপজেলা বিএনপির সভাপতি এবি সিদ্দিকুর রহমান, সাবেক এমপি ফজলুর রহমান সুলতানের ছেলে বিএনপি নেতা মুশফিকুর রহমান, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম আরজু, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তবে জনমত জরিপ এবং তৃণমূলের জনপ্রিয়তায় মুশফিকুর রহমান অন্য প্রার্থীদের তুলনায় অনেক এগিয়ে। ২০১৪ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন মুশফিকুর রহমান।

মুশফিকুর রহমান বলেন, আমার বাবা ফজলুর রহমান সুলতানকে সব শ্রেণির মানুষ শ্রদ্ধা করতেন। আমি গফরগাঁওবাসীর পাশে থেকে বাবার স্বপ্ন বাস্তবায়ন করতে চাই।

আমার বাবা গফরগাঁও বিএনপিকে সুসংগঠিত করেছিলেন। আমি তার আদর্শের রাজনীতি করি। আমাকে মনোনয়ন দিলে আশা করি বিজয় ছিনিয়ে আনবো। এ ব্যাপারে স্বেচ্ছাসেবক দলের সাবেক দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু বলেন, দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করছি। আশা করছি, রাজনৈতিক অবস্থান বিবেচনায় দলীয় হাইকমান্ড আমাকে মনোনয়ন দিবেন।

মনোনয়ন বিষয়ে জানতে চাইলে উপজেলা বিএনপির সভাপতি এ বি সিদ্দিকুর রহমান বলেন, আমি দীর্ঘদিন যাবৎ উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করছি। নেতাকর্মীদের পাশে থেকে কাজ করছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ম্যাডাম (খালেদা জিয়া) আমাকেই মনোনয়ন দেবেন বলে আমার বিশ্বাস।

বিএনপির এই আলোচিত নেতাদের মধ্যে মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে শক্তিশালী প্রার্থী হলেন নবম সংসদ নির্বাচনে প্রার্থী হওয়া এ বি সিদ্দিকুর রহমান ও মুশফিকুর রহমান।

/পি.এস

গফরগাঁও,বিএনপি,নবীন-প্রবীণ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close