• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নৌকার মনোনয়ন ফরম কিনলেন সাবিনা ইয়াসমিন

প্রকাশ:  ১০ নভেম্বর ২০১৮, ২০:২১ | আপডেট : ১০ নভেম্বর ২০১৮, ২১:০৫
নিজস্ব প্রতিবেদক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণা করার পর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। মনোনয়ন সংগ্রহের দ্বিতীয় দিনে জামালপুর-২ আসনে নৌকা প্রতীক বরাদ্দ পেতে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটর সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন।

শনিবার (১০ নভেম্বর) বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এসময় সাবিনা ইয়াসমিন বলেন, বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন। উন্নয়নের প্রতিক নৌকা। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। জামালপুর-২ আসনে আমি নৌকার মনোনয়ন পেলে অবশ্যই একটি আধুনিক আসনে রুপান্তরে আপ্রাণ চেষ্টা করব।

এর আগে, গতকাল শুক্রবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ এলাকা গোপালগঞ্জ-৩ আসনের জন্য ফরম সংগ্রহ করে এই কার্যক্রমের উদ্বোধন করেন ওবায়দুল কাদের। এদিন তিনি প্রধানমন্ত্রীর পক্ষে দুটি ফরম সংগ্রহ করেন। প্রথম দিনেই আ. লীগের মনোনয়নপত্র ১৩২৯টি বিক্রি হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)।

নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

এবারের সংসদ নির্বাচনে মোট ভোটার ১০ কোটি ৪১ লাখ ৯০ হাজার ৪৮০, যা গত ৩১ জানুয়ারি হালনাগাদ করা ভোটারের থেকে ৪৮ হাজার ৯৯ জন বেশি। ফেব্রুয়ারি থেকে ১০ অক্টোবর- এই সময়ের মধ্যে নতুন ভোটার হয়েছেন প্রায় ৫০ হাজার।

/এসএফ

জামালপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close