• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আ'লীগের মনোনয়নপত্র সংগ্রহ করলেন সাংবাদিক কামাল হাসান

প্রকাশ:  ১০ নভেম্বর ২০১৮, ১২:৪৬ | আপডেট : ১০ নভেম্বর ২০১৮, ১২:৪৭
মৌলভীবাজার প্রতিনিধি

আ.লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন সাংবাদিক কামাল হাসান।

শুক্রবার (৯ নভেম্বর) সকাল ১১টায় আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের পাশের নতুন ভবন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ সংসদীয় আসন কুলাউড়া থেকে দলীয় প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিতে চান তিনি।

লন্ডন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামাল হাসান ছয় বছর আগে সপরিবারে দেশে ফিরে এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে অবদান রেখে চলছেন। পেশাদার সাংবাদিক কামাল হাসান ঢাকা ও লন্ডনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ৩ দশকেরও বেশি সময় ধরে সাংবাদিকতা করেন। সাংবাদিকতা থেকে বিদায় নিয়ে সার্বক্ষণিক এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

কামাল হাসান দীর্ঘদিন দৈনিক বাংলাবাজার, মানবজমিন, ভোরের কাগজ, চ্যানেল আইসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকতায় জড়িত ছিলেন। সাংবাদিকতা থেকে অবসর নিয়ে এখন পুরদস্তুর একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। কুলাউড়ার স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দের সাথে নিয়ে চালিয়ে যাচ্ছেন নানা কর্মকাণ্ড।

কামাল হাসান এলাকার শিক্ষার উন্নয়ন ব্যাপক অবদান রেখেছেন। বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসাসহ ছোট-বড় শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে নগদ অর্থ ছাড়াও দিয়েছেন নানা প্রয়োজনীয় সরঞ্জামাদি। পাশাপাশি কর্মসংস্থান পানি ও জলের ব্যবস্থা, শীত বস্ত্র বিতরণসহ নানাভাবে পাশে দাঁড়িয়েছেন কুলাউড়াবাসীর। তিনি সরাসরি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ড ও খেলাধুলার সাথে জড়িত রয়েছেন।

মনোনয়ন কেনার পর তিনি বলেন, আমার বিশ্বাস আমার অতীত কর্মকাণ্ড বিবেচনা করে জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিবেন। আমাকে মনোনয়ন না দিলেও যে নৌকা পাবে তার পক্ষে কাজ করে যাবো।

/পি.এস

মৌলভীবাজার,আ'লীগ,মনোনয়ন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close