• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভাইয়ের মনোনয়ন ফরমের টাকা দেবেন মুহিত

প্রকাশ:  ১০ নভেম্বর ২০১৮, ০৯:৪৭
সিলেট প্রতিনিধি

সিলেট-১ আসন থেকে নির্বাচনের জন্য অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও তার ভাই ড. একে আব্দুল মোমেন মনোনয়নপত্র কিনেছেন। তবে দুজনেই আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হলেও তাদের মধ্যে নেই কোনো বিরোধ। দুজনই চান দলীয় প্রধান শেখ হাসিনা যাকে বলবেন তিনিই নির্বাচনে অংশ নেবেন।

তাদের মধ্যে কতটুকু মিল রয়েছে তা আবারো বোঝা গেছে বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকালে। ড. মোমেনের ঘনিষ্ট সূত্র জানিয়েছে- বিকাল ৩টার দিকে বড় ভাই আবুল মাল আব্দুল মুহিত ফোন করে মোমেনকে বলেছেন শুক্রবারই দলের মনোনয়ন কেনার জন্য। একই সঙ্গে মনোনয়ন কিনতে যে টাকার প্রয়োজন সেটাও মুহিত নিজে তাকে দিতে চান। এজন্য তিনি চেকও রেডি করে রেখেছিলেন।

সম্পর্কিত খবর

    সেই অনুযায়ী শুক্রবার (৯ নভেম্বর) দুই ভাই মনোনয়ন ফরমও সংগ্রহ করেছেন।

    ওইদিন সকাল ১০টা থেকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে ফরম বিক্রি শুরু হয়। সেখানে ৮ বিভাগের জন্য তৈরি করা হয়েছে পৃথক বুথ। নির্ধারিত সময়ের মধ্যে দেশের ৩০০ আসনে প্রার্থীদের মনোনয়ন দিতে তফসিল ঘোষণার আগেই দলীয় মনোনয়নের আবেদন ফরম বিক্রির ঘোষণা দেয় ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগমী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। মনোনয়ন সংগ্রহ এবং জমা দেওয়ার শেষ সময় দেওয়া হয়েছে ১৯ নভেম্বর পর্যন্ত। এছাড়া ২২ নভেম্বর মনোনয়নপত্র বাছাই এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর।

    /এসএম

    অর্থমন্ত্রী অাবুল মাল অাবদুল মুহিত
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close