• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

প্রথমদিনে মৌলভীবাজারের ৬ নেতার মনোনয়নপত্র সংগ্রহ

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০১৮, ১৮:০৮ | আপডেট : ০৯ নভেম্বর ২০১৮, ২০:৩৭
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করছে আওয়ামী লীগ।

শুক্রবার (৯ নভেম্বর) দলটির সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের পাশের নতুন ভবনে আটটি বুথ থেকে আট বিভাগের প্রার্থীরা ফরম সংগ্রহ করছেন। এ নিউজ লেখা পর্যন্ত (সন্ধ্যা ৬টা) প্রথমদিনেই মৌলভীবাজারের ৬ জন সংগ্রহ করেছেন দলীয় মনোনয়ন।

মনোনয়ন প্রত্যাশীরা নিজের সমর্থকদের সাথে নিয়ে ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন। এবার মনোনয়ন ফরমের মূল্য ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে।

মৌলভীবাজার-৩ আসনের জন্য সর্ব প্রথম মনোনয়ন সংগ্রহ করা হয় সদর আসনের বর্তমান সাংসদ সৈয়দা সায়রা মহসিনের। তার পক্ষে ছোট মেয়ে সৈয়দা সাবরিনা শারমীন সকাল ১১টায় সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। পরে বিকেলে জেলা আ’লীগের সভাপতি নেছার আহমদের পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এড. রাধাপদ দেব সজল। এ আসন থেকে আরো মনোনয়নপত্র সংগ্রহ করেন আব্দুল মালিক তরফদার সোয়েব, এমএ রহিম (সিআইপি)

মৌলভীবাজার-১ আসনের আ’লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সাংসদ ও হুইপ শাহাব উদ্দিন আহমদ।

মৌলভীবাজার-২ আসনের নৌকার মাঝি হতে শুক্রবার সকালে মনোনয়ন ফরম সংগ্রহ করেন লন্ডন আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কামাল হাসান।

এদিকে মৌলভীবাজার-৪ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন দু’জন। বর্তমান সাংসদ ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ মনোনয়ন ফরম ক্রয় করেছেন বিকেল সাড়ে ৪টায়। এরপর বিকেল ৫টায় মনোনয়ন ফরম কিনেছেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আ’লীগের সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

/পি.এস

মৌলভীবাজার,মনোনয়নপত্র
apps