• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

জাতীয় নির্বাচনে ভালো লোকদের মনোনয়ন দিতে রাষ্ট্রপতির আহ্বান

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৪ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৯
কিশোরগঞ্জ প্রতিনিধি
ফাইল ফটো

দেশর উন্নয়ন ও জনগণের বৃহত্তর স্বার্থে আগামী সংসদ নির্বাচনে ভালো লোকদের মনোনয়ন দিতে সকল রাজনৈতিক দলগুলোর প্রতি আহবান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বুধবার (২৬ সেপ্টেম্বর) রাষ্ট্রপতি তার নিজ জেলা কিশোরগঞ্জে পাঁচদিনের সফর কর্মসূচির দ্বিতীয় দিনে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ খেলার মাঠে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে এ আহবান জানান। এসময় রাষ্ট্রপতি দেশের কল্যাণে আগামী জাতীয় নির্বাচনে দেশের সকল রাজনৈতিক দলকে অংশ নিতেও আহবান জানান।

রাজনৈতিক দলগুলোর উদ্দেশ্যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, আমি মনে করি, দেশের সকল রাজনৈতিক দলগুলোর নির্বাচনে অংশ নিয়ে জনগণের কাছে যেতে হবে।

ভোটারদের উদ্দেশ্য করে রাষ্ট্রপতি বলেন, সৎ চরিত্রের, আদর্শবান ও দৃঢ়চিত্তের ব্যক্তিকে নেতা নির্বাচন করে আপনাদের এমন সরকার নির্বাচন করতে হবে যারা দেশকে আগামী দিনগুলোতে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

তিনি বলেন, যারা আপনার এলাকার উন্নয়নে সহায়তা করবে তাদের ভোট দিন। বিগত সরকারগুলোর মূল্যায়ন করুন এবং আপনার নেতা বেছে নেওয়ার সঠিক সিদ্ধান্ত নিন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, আমি আপনাদের সবার দোয়া ও ভোটের মাধ্যমে ৪৮ বছর আগে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। এখানকার ভোটাররা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে ৮ বার জাতীয় সংসদে পাঠিয়েছে। আমি দুইবার রাষ্ট্রপতি হয়েছি। আমি এই এলাকার মানুষের কাছে সত্যিই কৃতজ্ঞ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহমদ তাওফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, দিলারা বেগম আসমা এমপি, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, ইটনা উপজেলা চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামরুল আহসান শাহজাহান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, মুক্তিযোদ্ধা এম ইসমাইল হোসেন প্রমূখ।

এর আগে ইটনা উপজেলায় পৌঁছানোর পরে রাষ্ট্রপতি ইটনার ৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

/এসএম

রাষ্ট্রপতি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close