• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫
  • ||

ওয়াইজেএফবি’র নতুন কার্যনির্বাহী কমিটি: তানভীর সভাপতি, মহিউদ্দিন সম্পাদক

প্রকাশ:  ২৭ জুন ২০১৮, ১৮:০৩ | আপডেট : ২৭ জুন ২০১৮, ১৮:১০
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

রাজধানীর সেগুন বাগিচার স্বাধীনতা হলে বুধবার (২৭ জুন) অনুষ্ঠিত এক সভায় ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের সভাপতি তানভীর আলাদিনের সভাপতিত্বে আলোচনা পর্ব শেষে সর্ব সম্মতিতে তানভীর আলাদিনকে সভাপতি ও মহিউদ্দিন কাদেরকে সাধারণ সম্পাদক করে আগামী ২০১৮-২১ সালের জন্য ৫১ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন: সহ-সভাপতি নজরুল ইসলাম (বাংলাদেশের খবর), আবদুল্লাহ আল মাহমুদ মীম (প্রকৃতির সংবাদ), নারগিস কবির লিন্ডা (দেশবাংলা), মহসিন বেপারি (বাসস), অমিতাভ রহমান (ডিবিসি টিভি), যুগ্ম-সম্পাদক হুমায়ূন কবির তমাল (আলোকিত বাংলাদেশ), আহসান হাবিব রিপন (মাতৃছায়া), জাওহার ইকবাল খান (ভোরেরপাতা), কোষাধ্যক্ষ একে আজাদ (অধিকার), সাংগঠনিক সম্পাদক এম. জহিরুল ইসলাম (আমার বার্তা), সহ- সাংগঠনিক সম্পাদক রাশিম মোল্লা (মানবজমিন), শেখ মু. শিমুল (ভোরের পাতা), দফতর সম্পাদক ফরহাদ শিকদার(মানবকন্ঠ), প্রচার সম্পাদক রাহাত হোসাইন (ব্রেকিং নিউজ), সংস্কৃতি ও বিনোদন সম্পাদক সাজু আহমেদ (জনকণ্ঠ), আইন বিষয়ক সম্পাদক মাসুম আহাম্মদ (ইভিনিং নিউজ), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. হোসাইন তারেক (এনটিভি), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আউয়াল চৌধুরী (একুশে টিভি), সমাজ কল্যাণ সম্পাদক তাসলিমা পারভীন (জে টিভি অনলাইন), নারী উন্নয়ন সম্পাদক সালমা আফরোজ (আলোকিত বাংলাদেশ), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সিদ্ধার্থ শংকর ধর (ভোরের কাগজ), তথ্য ও সামাজিক যোগাযোগ সম্পাদক সুফি ইমরান (বাসস), পরিবেশ বিষয়ক সম্পাদক আলম শামস (ইনকিলাব), যুব ও প্রশিক্ষণ সম্পাদক নির্মল কুমার বর্মন(ফাইন্যান্স টুডে), শিক্ষা বিষয়ক সম্পাদক সৈয়দ সাখাওয়াত হোসেন মিশু (পূর্ব-পশ্চিম),আপ্যায়ন সম্পাদক : আরিফুর রহমান (আজকালের খবর)।

নির্বাহী সদস্য: ড. জ্যোস্নালিপি বিশ্বাস(পিআইবি), আলী ইমাম সুমন (আমাদের সময়), সাহাদাৎ রানা (এটিএন নিউজ), সৈয়দ এলতেফাত হোসেন (বাসস), জাফর সেলিম (এশিয়ান টিভি), এসএমএ কালাম, রাকিব উদ্দিন (সংবাদ), কাজি মুস্তাফিজ (আগামী নিউজ ২৪ ডট কম), একরামুল ইসলাম বিপ্লব (সমকাল), রাকিব হাসান (মাইটিভি), মুক্তাদির অনিক (ডিবিসি), গোলাম রাব্বানি বিকাশ (নিউনেশন), নূরনবী সিদ্দিক সুইন, নাজমুল হক শামীম (ইন্ডিপেডেন্ট টিভি), মো. শাহজালাল ভূঞা (আমাদের অর্থনীতি), ফরিদ উদ্দিন (জনতা), মো. রবিউল ইসলাম খাঁন (অবজারভার), মুকবুল হোসেন (যুগান্তর), এসএম শামসুর রহমান (আরটিভি), তরিকুল ইসলাম নয়ন (এশিয়ান টিভি)।

নব গঠিত এই কমিটিতে তরুণ ও নতুনরা ব্যাপকভাবে স্থান করে নিলেও সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ পুণ:নিবাচিত হন। নব নির্বাচিতরা মনে করেন, এতে ওয়াইজেএফবি’র কর্মকাণ্ডে বেশ গতি ফিরে পাবে।

/এসএম

ওয়াইজেএফবি,কমিটি