• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

‘মির্জা ফখরুলকে পুরস্কার দেওয়া উচিত’

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০১৮, ১৭:৫৬ | আপডেট : ১৭ নভেম্বর ২০১৮, ১৮:০১
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বলেছেন, মিথ্যা বলায় মির্জা ফখরুল ইসলাম চ্যাম্পিয়ন। মিথ্যাচারের একটা সীমা থাকে। তার মিথ্যাচার শুনে আমার লজ্জা হচ্ছে যে, একজন ভদ্রবেশী মানুষ কিভাবে এতো মিথ্যা বলতে পারেন? সুতরাং মিথ্যা বলায় যদি কোনো পুরস্কার দেওয়া হতো নিঃসন্দেহে চ্যাম্পিয়ন হতেন মির্জা ফখরুল।

শনিবার (১৭ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানী আয়োজিত ‘মাওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসান মাহমুদ বলেন, বিএনপি কার্যালয়ের সামনে বিনা উসকানিতে তাদের নেতাকর্মীরা কিভাবে পুলিশকে কিল, ঘুষি মারছিলেন, কিভাবে পুলিশের গাড়িতে আগুন লাগিয়েছিলেন, কিভাবে পথচারীদের উপর হামলা চালাচ্ছিলেন তাদের চেহারা যে টেলিভিশনের ক্যামেরা এবং পথচারীদের হাতে থাকা মোবাইলের ভিডিও ক্যামেরায় ধরা পড়ে গেছে মির্জা ফখরুল তা বুঝতে ভুল করেছিলেন। তাই তিনি তড়িঘড়ি করে সংবাদ সম্মেলন করে বললেন, আওয়ামী লীগের হেলমেট বাহিনী এই হামলা চালিয়েছে। প্রকৃতপক্ষে হেলমেট বাহিনীর নেতা হচ্ছেন মির্জা ফখরুল। এসময় তিনি মির্জা ফখরুলের বিভিন্ন সময় হেলমেট ব্যবহার করে নয়াপল্টনের বিএনপি কার্যালয়ে যাওয়ার ছবিও সাংবাদিকদের দেখান।

বিএনপিকে অনুরোধ জানিয়ে তিনি বলেন, নানা ছলচুতায় নির্বাচন প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করার চেষ্টা করে কোনো লাভ হবে না। সুতরাং নির্বাচনে অংশগ্রহণ করার যে প্রক্রিয়া আপনারা শুরু করেছেন তা অব্যাহত রাখুন এবং আসুন নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের ভীতকে আমরা শক্তিশালী করি।

এ সময় তিনি নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনের সব রহস্য উদঘাটনের জন্য পুলিশ বাহিনী ও জনগণকে ধন্যবাদ জানানোর পাশাপাশি পুলিশকে অনুরোধ জানিয়ে বলেন, যারা এই নিয়ে মিথ্যাচার করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হোক।

বঙ্গদীপ এম এ ভাসানীর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদের সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুলসহ ন্যাপ ভাসানীর বিভিন্ন পর্যায়ের নেতারা।

/এসএফ

ড. হাছান মাহমুদ,মির্জা ফখরুল আলমগীর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close