• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘তফসিল পেছানোর মানে সরকারের ভোট চুরির পরিকল্পনা’

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০১৮, ১৪:১৭ | আপডেট : ১৩ নভেম্বর ২০১৮, ১৪:২২
নিজস্ব প্রতিবেদক

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল এক সপ্তাহ পেছানোর মানে হলো ‘সরকারের ভোট চুরির পরিকল্পনা’।

মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুরে রাজধানীর মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে জোটের শীর্ষ নেতাদের বৈঠক থেকে বের হওয়ার সময় কাদের সিদ্দিকী এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন কমিশন নির্বাচন সাত দিন পিছিয়েছে, সেটা অন্যায়। এটা তো সরকারের আহ্বান, বদরুদ্দোজা চৌধুরীর আহ্বান ছিল। আমরা তো এক মাস চেয়েছি। দেশের মানুষ এক মাস পেছানোর কথা বলেছে।

তিনি আরও বলেন, বৈঠকের সব কথা ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব যা বলবেন। আমার কাছে যেহেতু জানতে চেয়েছেন তাই এতটুকু বলি, দেশ সম্পূর্ণ অনিয়মে চলছে। আমরা সেটা নিয়মে আনতে চাই।’

তিনি বলেন, নির্বাচনের কমিশনের উচিত তফসিল ঘোষণার আগে সব দলের সঙ্গে আলোচনা করা। কিন্তু এই নির্বাচন কমিশন সেটা করেনি। সে জন্য আমার সন্দেহ হয় সুষ্ঠু নির্বাচন হবে কিনা। এই সন্দেহ এখনো মানুষের মধ্যে আছে।

এর আগে, দুপুর ১২টায় ড. কামাল হোসেনের চেম্বারে চলমান রাজনীতি পরিস্থিতি নিয়ে বৈঠক শুরু হয়। চলে দেড়টা পর্যন্ত। ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তাফা মোহসীন মন্টু, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন ও গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

/রবিউল

কৃষক শ্রমিক জনতা লীগ,বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী,ড. কামাল হোসেন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close