• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএফডিসিতে সাংবাদিক লাঞ্চনা

শাকিব খানের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

প্রকাশ:  ১১ নভেম্বর ২০১৮, ০১:৪৮
বিনোদন ডেস্ক

শাকিব খান ও শামীম আহমেদ রনীর বিরুদ্ধে চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতিগুলোতে অভিযোগপত্র দিয়েছেন লাঞ্চিত দুই সাংবাদিক।

শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় ঘটনার শিকার দুই সাংবাদিক বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি গিয়ে পত্র জমা দেন।

তবে এর আগে দুপুরে আরও একটি চিঠি বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) পৌঁছে দেওয়া হয় বলে জানিয়েছেন এই দুই সাংবাদিক।

ওই অভিযোগপত্রে বলা হয়েছে, গত ৮ নভেম্বর বিএফডিসিতে ‌‌‘শাহেনশাহ’ নামক চলচ্চিত্রের শুটিং চলছিল। বিকালের দিকে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সিনে ডিরেক্টরিয়াল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (সিডাব) সদস্যদের বিরোধ বাঁধে। তাদের ঝগড়া প্রায় হাতাহাতির পর্যায়ে চলে যায়। পেশাগত দায়িত্বের কারণে সেই পরিস্থিতির ছবি ও ভিডিও ধারণ করতে গেলে ইউনিটের লোকজন সাংবাদিকদের বাধা দেন। এরপর শাকিব খান নিজে এসে মিডিয়া ভুবনের সাংবাদিক জিয়া উদ্দীন আলম ও নিউজজি২৪.কমের সুদীপ্ত সাইদ খানের ওপর চড়াও হন। উপস্থিত আরও সাংবাদিকদেরকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন তিনি। এসময় তাদেরকে শারীরিকভাবে লাঞ্ছিত ও অপমানিত করেন শাকিব খান।

বিএফডিসিতে সমিতিগুলোর কার্যালয়ে এসময় উপস্থিত হন সাংবাদিক মইনুল হক রোজ, মাজহার বাবু, তুষার আদিত্য, রাহাত সাইফুল, লিমন আহমেদ, কামরুল ইসলাম রিফাত, রাজন, এ এইচ মুরাদ, ফাতেমা কাউসার, সুশীল রায়, অরণ্য শহীদ, মাসুম আওয়াল, আহমেদ জামান শিমুল, এ মিজানসহ আরও অনেকে।

এদিকে অভিযোগপত্র পাওয়ার পর রবিবার মিটিং ডেকেছেন বাচসাস সভাপতি আব্দুর রহমান। এছাড়া বাংলাদেশ পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান অন্য দুই চিঠিও গ্রহণ করেছেন।

/রবিউল

শাকিব খান,শামীম আহমেদ রনী,বিএফডিসি,শাহেনশাহ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close