• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
  • ||

ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লাল পতাকা বাহিনীর কমান্ডার নিহত

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০১৮, ০৯:৩৩
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট

রাজবাড়ীতে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লাল পতাকা বাহিনীর আঞ্চলিক কমান্ডার মোহাম্মদ আলী (৩৮) নামে এক চরমপন্থী নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ আলী ওই ইউনিয়নের দয়ালবন্ধু গ্রামের ওহাব সেখের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, অপহরণ, অস্ত্র মামলাসহ ৪টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দিবাগত গভীর রাতে রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের কুটি পাঁচুরিয়া এলাকার শাজাহানের জমিতে গোপন বৈঠককালে ডিবি পুলিশের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন ডিবির দুই কর্মকর্তা। ঘটনাস্থল থেকে ১টি নাইন এমএম, ১টি ২ নলা বন্দুক, ৫ রাউন্ড গুলি ও ৭টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

ডিবি পুলিশের ওসি মো. কামাল হোসেন ভূঁইয়া জানান, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি’র নির্দেনায় সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে গোপন সংবাদের ডিবি পুলিশের সদস্যরা কুটি পাঁচুরিয়া এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে চরমপন্থী সদস্যরা গুলি ছুড়ে পুলিশের ওপর। জবাবে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মোহাম্মদ আলীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে।

ওএফ

apps