• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

সিইসির বক্তব্যের রেকর্ড সম্পন্ন

প্রকাশ:  ০৮ নভেম্বর ২০১৮, ১৬:৪৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

একাদশ সংসদ নির্বাচনের ভোটের দিনক্ষণ চূড়ান্ত করে প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার জাতির ‍উদ্দেশ্যে দেয়া ভাষণের রেকর্ড সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুর ১টার পর এ রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়। নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, প্রায় ১৫ মিনিটের মতো সিইসি জাতির উদ্দেশে ভাষণ রেকর্ড করা হয়েছে। ভাসণটি রেকর্ডের সময় বিটিভি ও বাংলাদেশ বেতারের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তিনি জানিয়েছেন, আজ দুপুর ১টার পর প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয়ে তার ভাষণের রেকর্ডিং সম্পন্ন হয়। বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার একসঙ্গে এই রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন করে। এর আগে এই ভাষণসহ তফসিলের বিস্তারিত বিষয় অনুমোদন করে নির্বাচন কমিশন।

উল্লেখ্য, আসন্ন একাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষণা উপলক্ষে আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় জাতির উদ্দেশে সিইসির ভাষণ সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও বাংলাদেশ বেতার। বেসরকারি অন্যান্য টেলিভিশন ও রেডিওগুলো রাষ্ট্রায়ত্ত সম্প্রচার সংস্থাগুলো থেকে এ ভাষণ একই সময়ে ধারণ করে প্রচার করবে।

/এসএফ

নির্বাচন কমিশন (ইসি),সিইসি ভাষণ
apps