• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
  • ||

‘আ.লীগ আর বঙ্গবন্ধুর দল নয়, মতিয়া-ইনুর দল’

প্রকাশ:  ২১ অক্টোবর ২০১৮, ১৯:২৩ | আপডেট : ২১ অক্টোবর ২০১৮, ২০:০২
নাটোর প্রতিনিধি
প্রিন্ট
ফাইল ছবি

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আওয়ামী লীগ আর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল নয়, আওয়ামী লীগ মতিয়া চৌধুরী ও ইনুর দল। বঙ্গবন্ধুর পাশে ক’জন ছিলো, কেউ ছিলো না। একমাত্র এই কাদের সিদ্দিকীই ছিলো। যুবক বয়সে অনেকেই প্রেম করে থাকে কিন্তু আমি জীবনে প্রেম করি নাই। তবে আমি প্রেম করেছি বঙ্গবন্ধুর সাথে।

রোববার (২১ অক্টোবর) বিকালে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস মোড়ে কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, বঙ্গবন্ধু ছাড়া আমি কাউকে চিনি না। তাকে মনে লালন করেই জীবন শেষ করতে চাই।

আগামী নির্বাচন সম্পর্কে তিনি বলেন, যদি আমার দল নির্বাচনে অংশ নেয় তবে এই আসনে (নাটোর-৪: গুরুদাসুপর-বড়াইগ্রাম) সংসদ সদস্য প্রার্থী হিসেবে শহীদুল ইসলাম মুন্সি মনোনয়ন পাবেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীকে ভোট দেয়া ছাড়া আর কোন বিকল্প নাই। তিনি নির্বাচনে শুদ্ধতার প্রতীক গামছা প্রতীকের প্রতি আস্থা রাখতে ভোটাদের প্রতি আহ্ববান জানান।

কৃষক শ্রমিক জনতা লীগের বড়াইগ্রাম উপজেলা সভাপতি মো. লিয়াকত আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তা হিসেবে সংগঠনের উত্তরবঙ্গের প্রধান সমম্বয়কারী ও কেন্দ্রীয় কমিটির সদস্য শহীদুল ইসলাম মুন্সী, বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, টাঙ্গাইল জেলা সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম, যুব আন্দোলনের সভাপতি হাবিবুন নবী সোহেল, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক কাওসার জামান খান, মুক্তিযোদ্ধা আবুল খায়ের প্রমূখ বক্তৃতা করেন।

/এসএফ

বঙ্গবীর কাদের সিদ্দিকী,নাটোর
apps