• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

ঐক্যজোটের নামে চক্রান্তের ঘোট পাকানো হচ্ছে: নাসিম

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০১৮, ২১:১০
নিজস্ব প্রতিবেদক

সংবিধান অনুযায়ী নির্দিষ্ট সময়েই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশ সংবিধানঅনুযায়ী চলবে। ঐক্যজোটের নামে চক্রান্তের ঘোট পাকানো হচ্ছে। এই ঘোটের একটাই উদ্দেশ্য নির্বাচন ভণ্ডুল করা। তবে জনগণ তা হতে দেবে না।

তিনি বলেন, সংবিধানের বাইরে কিছু হবে না এবং সংবিধানের বাইরে যাওয়ারও কোনো সুযোগ নেই। সংবিধানে সরকার মেয়াদপূর্তির নির্বাচনের সময় ও নির্বাচনের প্রক্রিয়া সবাই বলা আছে। সেটা অনুসরণেই আমরা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি।

সম্পর্কিত খবর

    মঙ্গলবার কেরানীগঞ্জের জিনজিরা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিম।

    তিনি বলেন, কেউ আসুক আর না আসুক ২০১৪ সালে যেভাবে নির্বাচন করেছি, এবারও শান্তিপূর্ণভাবে নির্বাচন হবে। জনগন ভোট দেবে। জনগণ যাকে ইচ্ছা ভোট দিক, কোনো অসুবিধা নেই। কিন্তু নির্বাচন কেউ ঠেকাতে পারবে না।

    দেশবিরোধী চক্রান্তের ঐক্য কখনো সফল হয় না উল্লেখ করে মন্ত্রী বলেন, চক্রান্ত করে কোনোদিন কেউ কোনোদিন লাভবান হতে পারেনি। ভোটের মাঠে প্রত্যখ্যাত হওয়ার ভয়ে নির্বাচন কেউ যদি অংশ না নেয়, নির্বাচন কারো জন্য বসে থাকবে না। আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনা জয়ী হবেন।

    আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম এই সদস্য বলেন, দেশের ক্ষমতায় দীর্ঘমেয়াদে কোনো ক্ষমতায় থাকলেই উন্নয়ন তরান্বিত হয়। শেখ হাসিনা ধারাবাহিকভাবে ক্ষমতায় আছেন বলেই দেশে উন্নয়ন হচ্ছে। সিঙ্গাপুর বলেন মালেশিয়া বলেন, সব জায়গায় ধারাবাহিক নেতৃত্বের ক্ষমতা ছিল। এই ধারাবাহিকতা রক্ষা করতে হবে।

    এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাবুল কুমার শাহা প্রমুখ।

    এনই/

    স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close