• বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫
  • ||

‘দেশের রাজনীতি এখন অবসরপ্রাপ্ত সচিব ও ব্যবসায়ীদের হাতে’

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ২১:২০
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

দেশের রাজনীতি এখন আর রাজনীতিকদের হাতে নেই। রাজনীতি অবসরপ্রাপ্ত সচিব ও ব্যবসায়ীদের কাছে চলে গেছে বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন।

শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের আলী আহাম্মদ চুনকা পৌর মিলনায়তনে জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন রাজনীতি প্রসঙ্গে আরো বলেন, জিয়াউর রহমান ও হুসেইন মুহাম্মদ এরশাদসহ সামরিক শাসকরা দেশে দুর্নীতিবাজ রাজনীতিবিদ ও ব্যবসায়ীদের প্রতিষ্ঠিত করেছেন। এখন তাদেরই অর্থ-বিত্তের প্রতিযোগিতার উপর ভিত্তি করে দেশের রাজনীতি নির্ধারণ হয়।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণের সিদ্ধান্তকে গুরুত্ব দিয়ে মন্ত্রী বলেন, আগামী নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। তাই জনগণকে ভাবতে হবে দেশের উন্নয়ন অব্যাহত রাখবে? নাকি মৌলবাদ জঙ্গীবাদের দিকে ঠেলে দিবে। না আবার ১৫ আগস্ট বা ২১ আগস্টে ফিরে যাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াত আইভী বলেন, দলের ভেতরে থেকে যারা প্রশাসনকে অপব্যবহার করে দুর্বৃত্তায়ন করে, মানুষ হত্যা করে, তাদের বিরুদ্ধে আগেও প্রতিবাদ করেছি, ভবিষ্যতেও করব।

বাংলাদেশের ওয়ার্কাস পার্টি’র পলিট ব্যুরোর প্রবীণ সদস্য শফিউদ্দিন আহমেদকে সংবর্ধনা দেয়া হয় এই অনুষ্ঠানে। পার্টির জেলা সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হিমাংসু সাহা, জেলা সিপিবি সভাপতি হাফিজুল ইসলাম, এবং ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

/পি.এস

নারায়ণগঞ্জ,রাজনীতি,সচিব,ব্যবসায়ী