• বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫
  • ||

হেলিকপ্টার দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণরক্ষা ফরিদুর রেজা সাগর, ফেরদৌস আরা ও ব্রাউনিয়ার (ভিডিও)

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৮, ১৫:০৮ | আপডেট : ১১ অক্টোবর ২০১৮, ২০:৩৯
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট

হেলিকপ্টার দুর্ঘটনায় চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জনের প্রাণ অল্পের জন্য রক্ষা পেল।

হেলিকপ্টারের পাইলট জানিয়েছেন, বৈরী আবহাওয়াতে উড্ডয়নের পরপরই ইঞ্জিনে গোলাযোগ দেখা দেওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে দ্রুত অবতরণের চেষ্টা করায় হেলিকপ্টারটি আছড়ে পড়ে। তবে বড় ধরনের দূর্ঘটনা ও হতাহতের ঘটনা এড়ানো সম্ভব হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে হেলিকপ্টারটি উড্ডয়নের পর পরই এ দুর্ঘটনা ঘটে।

ওই বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত স্বর্ণকিশোরী সমাবেশ শেষে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, নজরুল সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং স্বর্ণ কিশোরী নেটওয়ার্কের পরিচালক ও উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জন হেলিকপ্টার যোগে ঢাকায় ফিরছিলেন। হেলিকপ্টারটি উড্ডয়নের ২/ মিনিটের মধ্যেই ইঞ্জিন থেকে ধোয়া বের হতে দেখা যায়। মুহূর্তের মধ্যেই হেলিপ্যাড মাঠে নিমার্ণাধীন ভবনের সামনে আছড়ে পড়ে। তবে দূর্ঘটনায় যাত্রীর সামান্য আঘাত পেলেও কেউই গুরুতর আহত হননি।

পরে তাদের গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে সন্ধ্যায় রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দর থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে ফরিদুর রেজা সাগর,ফেরদৌস আরা এবং ফারজানা ব্রাউনিয়া ঢাকা ফিরেন।

সর্বাধিক পঠিত