• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘আমাকে তো এখনও দাওয়াতই দেওয়া হয়নি’

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:৪৯
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

আগামী ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বিএনপির সমাবেশ। এ উপলক্ষে এরই মধ্যে বৃহত্তর রাজনৈতিক ঐক্যের লিয়াঁজো কমিটি গঠন পিছিয়ে দেওয়া হয়েছে। তবে বিএনপির ওই সমাবেশে যোগদানের জন্য কোনও দাওয়াত পাননি বলে জানিয়েছেন যুক্তফ্রন্ট চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী।

বিএনপির সমাবেশে যাবেন কিনা এমন প্রশ্নের জবাবে বি চৌধুরী বলেন, ‘আমাকে তো এখনও দাওয়াতই দেওয়া হয়নি।’

সম্পর্কিত খবর

    মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে তার বারিধারার বাসায় যুক্তফ্রন্ট-জাতীয় ঐক্য প্রক্রিয়ার বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

    বৈঠক প্রসঙ্গে বি চৌধুরী বলেন, আমরা দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেছি। আর বর্তমান যে রাজনৈতিক অবস্থা তা নিয়ে আলোচনা করেছি। আমাদের ভবিষ্যৎ প্রক্রিয়ার অংশ হিসেবে বিএনপির সঙ্গে আমরা অনেক কাছাকাছি এসেছি। বিএনপির প্রতিনিধি জানালেন, ২৯ সেপ্টেম্বর তাদের সমাবেশ আছে। তাদের অনুরোধের কারণেই তাদের সমাবেশের পর লিয়াঁজো কমিটি গঠন করা হবে। সেই জনসভার মাধ্যমে আমাদের সঙ্গে ভবিষ্যৎ প্রক্রিয়া কী প্রক্রিয়া হবে, তা তারা বলবে। আশাকরি, ভবিষ্যতে আমরা আরও কাছাকাছি হতে পারবো।

    তিনি জানান, বিএনপির প্রস্তাবনা অনুসারে ২৯ সেপ্টেম্বরের পরই লিয়াঁজো কমিটি হবে। এ ব্যাপারে বৈঠকের সবাই একমত হয়েছেন।

    বি চৌধুরী আরও বলেন, আমি বিশ্বাস করি, আমাদের ঐক্য ভারসাম্যের ভিত্তিতে হবে। যারা মুক্তিযুদ্ধের মানচিত্রকে এখনও অস্বীকার করে, তাদের বাদ দিয়ে বাংলাদেশের সবার সঙ্গে ঐক্য কামনা করি।

    -একে

    এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close