• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

মিরসরাইয়ে ট্রাকচাপায় নিহত ৫

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০:০০ | আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৬
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা দু’টি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিয়েছে একটি বেপরোয়া ট্রাক। এতে অটোরিকশার চার যাত্রীসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকালে ছয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঠাকুরদিঘি বাজারের পাশেই এ দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক শাহ আলম ( ৪০), দিদারুল আলম ( ৩৫), কামরুল ( ৪৫), মোশারফ ( ২৬) এবং অটোরিকশার যাত্রী মহিউদ্দিন ( ৬০)। আহত হয়েছেন অটোরিকশা যাত্রী দুই সহোদর লিটন ( ২৫), সোহেল ( ২২) আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার ঠাকুরদীঘি বাজারে যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়েছিল বেশকিছু সিএনজি অটোরিকশার চালক। হঠাৎ একটি ট্রাক ছুটে এসে চাপা দেয় তাদের। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিন অটোরিকশার চালকসহ চারজন। এছাড়াও চমেক হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরেক অটোরিকশার চালক। ঘাতক ট্রাক চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

ঘটনার পর মিরসরাই ও কুমিরা ফায়ার সার্ভিস ইউনিট উদ্ধার তৎপরতা চালায়। কুমিরা ইউনিটের স্টেশন অফিসার শামছুল আলম জানান, লাশগুলো স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) টিপু তিনি জানান, ভোরে একটি ট্রাকের চাকা পাংচার হয়ে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি উল্টে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি অটোরিকশার উপর পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই নিহতদের মরদেহ স্বজনরা নিয়ে গেছে।

স্থানীয় দুর্গাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম আবু সুফিয়ান জানান, ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার উপর পড়লে পাঁচজনের মর্মান্তিক মৃত্যু হয়। যে জায়গায় ট্রাকটি পড়েছে সেটি একটি অটো স্ট্যান্ড। ভোরে চালকরা বসে সেখানে আড্ডা দিচ্ছিলেন। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাদের হস্তান্তর করা হয়েছে।

/অ-ভি

মিরসরাই,ট্রাকচাপায়,নিহত ৫,চট্টগ্রাম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close