• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘হাওর অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ফ্লাইওভার প্রকল্প হাতে নেওয়া হবে’

প্রকাশ:  ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৯ | আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৬
কিশোরগঞ্জ প্রতিনিধি

দেশের অবহেলিত হাওর অঞ্চলে বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নতি হয়েছে উল্লেখ করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ভবিষ্যতে হাওরের উপজেলাগুলোর যোগাযোগ ব্যবস্থার উন্নতিতে ফ্লাইওভারের মতো প্রকল্প হাতে নেওয়া হবে।’

সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকালে কিশোরগঞ্জের অষ্টগ্রামে এক গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইটনা, মিঠামইন ও অষ্টগ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রাষ্ট্রপতি বলেন, এ এলাকার মানুষের কাছে আমি কৃতজ্ঞ। তারা আমাকে এ আসন থেকে বার বার নির্বাচিত করেছেন। তাদের জন্যই আমি এ পর্যায়ে এসেছি। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

আগামী নির্বাচনে রাজনৈতিক দলগুলোকে সৎ ও যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সৎ, যোগ্য ও ভালো লোকেরা নির্বাচিত হলে দেশের উন্নয়ন হবে। অযোগ্য লোকেরা নির্বাচিত হলে তারা দুর্নীতি করবে। টিআর-কাবিখার চাল-গম চুরি করবে। কাজেই দেশের উন্নয়নের স্বার্থে যারা ভালো তাদের মনোয়ন দেওয়া দরকার।

অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হায়দারী বাচ্চুর সভাপতিত্বে গণসংবর্ধনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহমেদ তৌফিক, জেলা পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস প্রমুখ।

এর আগে বেলা সোয়া ২টায় রাষ্ট্রপতি আবদুল হামিদকে বহনকারী হেলিকপ্টার অষ্টগ্রামে অবতরণ করে। পরে তিনি নতুন ডাকবাংলোয় গার্ড অব অনার গ্রহণ করেন। ডাকবাংলোয় অবস্থান শেষে বিকাল ৩টায় তিনি অষ্টগ্রাম খেলার মাঠে আয়োজিত গণসংবর্ধনায় যোগ দেন। এ সময় উপজেলা পরিষদ সম্প্রসারণ ভবনসহ বেশকিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন তিনি। পরে সন্ধ্যা ৭টায় তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে উপজেলার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন। রাষ্ট্রপতি রাতে অষ্টগ্রামের নতুন ডাকবাংলোতে অবস্থান করবেন। মঙ্গলবার তার ইটনা উপজেলায় যাওয়ার কথা রয়েছে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close