• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

বিএনপি-জামায়াতি-বামাতিরা এক হয়েছে: মেনন

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২৩:১২
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, এক-এগারোতে যারা দেশের মানুষের গণতান্ত্রিক অধিকারকে কেড়ে নিয়েছিল, তারা এখন মত প্রকাশ ও গণতন্ত্রের কথা বলছে। এখন বুঝে নিতে হবে, ডাল মে কুচ কালা হায়। এক-এগারো আর বিএনপি-জামায়াতি ও বামাতীরা আবার এক হয়েছে। জাতীয় ঐক্যের নামে যা হচ্ছে, তা ষড়যন্ত্রের ঐক্য। তারা সরকার পতনের আল্টিমেটামও দিয়েছে। তাদের লক্ষ্য একটাই নির্বাচনকে বানচাল করা।

রোববার বিকালে বরিশালের বাবুগঞ্জে ওয়ার্কার্স পার্টির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, ঐক্যের নেতাদের খালেদা জিয়াসহ অন্যান্য বন্দিদের মুক্তির দাবির মাধ্যমে তারা দুর্নীতিবাজ ও যুদ্ধাপরাধীদের মুক্ত করে রাজনীতিতে পুনর্বাসিত করতে চাচ্ছেন।

তিনি বলেন, নির্বাচনকে বানচাল করার যেকোনও চক্রান্ত জনগণ বানচাল করে দেশের গণতন্ত্র, উন্নয়ন ও সংবিধানের ধারাকে সমুন্নত রাখবে।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, এই ঐক্য হচ্ছে ষড়যন্ত্রের ঐক্য; গণতন্ত্রের ঐক্য নয়, ভোটের ঐক্য নয়। এই ঐক্য আরেকটি এক-এগারো সৃষ্টি করার জন্যই ক্ষেত্র প্রস্তুত করতে তৎপরতা হচ্ছে। সুতরাং একে প্রত্যাখ্যান করতে হবে।

আগামী নির্বাচনে বর্তমান সরকার ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান মেনন।

ওয়ার্কার্স পার্টির নেতা শাহজাহান তালুকদারের সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন পার্টির বরিশাল জেলা সভাপতি নজরুল ইসলাম নিলু। সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন পার্টির বরিশাল জেলার সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান, পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আবদুল খালেক, জেলা কমিটির সদস্য ফারুক মাস্টার প্রমুখ।

-একে

রাশেদ খান মেনন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close