• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি নেতা এ্যানীর বাড়িতে ছাত্রলীগের হামলা

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৬ | আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২১:০১
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনে হামলা চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় বাসার দরজা, আসবাবপত্র ও ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে তারা।

বুধবার বিকাল ৫টার দিকে শহরের গোডাউন রোড এলাকায় বিএনপি নেতার বাসভবনে এ হামলার ঘটনা ঘটে। তবে ঘটনার সময় এ্যানী বাসায় ছিলেন না। তিনি ঢাকায় রয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে সাবেক সংসদ সদস্য এ্যানীর বাসার হলরুমে সমন্বয় সভার আয়োজন করা হয়। এ খবর পেয়ে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা এসে অতর্কিত হামলা করে। এ সময় বিএনপি নেতাকর্মীরা বাসার ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেন।

পরে ছাত্রলীগের নেতাকর্মীরা হলরুমে ঢুকে দরজা, অন্তত ১৫টি প্লাস্টিকের চেয়ার ও বাসার সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে। তবে এ ঘটনায় কেউ আহত হননি।

সমন্বয় সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, যুবদল নেতা আবদুল আলিম হুমায়ুন ও ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন শিমুল প্রমুখ।

এ বিষয়ে জানতে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, সম্প্রতি আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আমার বাসায় চারবার হামলা করেছে। এ ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। দিন দিন ছাত্রলীগের নেতাকর্মীরা আরও বেপরোয়া হয়ে উঠছে।

তবে হামলার বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, হামলার ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়। তাদের দলীয় কোন্দলের কারণে বিপক্ষের নেতাকর্মীরা এ হামলা করেছে।

-একে

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী,ছাত্রলীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close