• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সুস্থ আছে আলায়না, দেশে ফিরছেন না সাকিব

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৭ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৭
স্পোর্টস ডেস্ক

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে সাবেক বিশ্ব-চ্যাম্পিয়ান শ্রীলংকাকে পাড়া-মহল্লার দলের মতো ১৩৭ রানের বড় ব্যবধানে হারায় বাংলাদেশ। ‘বি’ গ্রুপের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় ম্যাচে যুদ্ধবিদ্ধস্থ আফগানদের কাছে মুখ থুবড়ে পড়েছে হাতুরি সিংহের লঙ্কাবাহিনী। নিজেদের দ্বিতীয় ম্যাচে ৯১ রানে হেরে যাওয়ায় আসর থেকে বিদায় নিয়েছে শ্রীলঙ্কা। এই জয়ে এশিয়া কাপের সুপার ফোরে জায়গা নিশ্চিত হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তানের।

টাইগারদের সুপার ফোর নিশ্চিত হওয়ার পর জানা যায় টুর্নামেন্টের মাঝপথেই দেশে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। কন্যা আলায়না হাসান অব্রির অসুস্থতাজনিত কারণে স্ত্রী ও কন্যাকে দেশে রেখে যেতেই নাকি তার এই সিদ্ধান্ত। বেশ কয়েকটি সুত্রে ফলাও করে পরিবেশিত হতে থাকে এ সংবাদ। যার ফলে পূর্বপশশ্চিমসহ সেই ভুল তথ্যে বিভ্রান্ত হয়ে ভুল সংবাদটি প্রকাশ করে।

তবে ভোরের আলো ফুটতেই স্বচ্ছ পানির মতো পরিষ্কার হয়ে যায় পুরো বিষয়টি। আলায়নার অসুস্থতা কিংবা অন্য কোনো কারণে দেশে ফিরছেন না সাকিব। সুস্থ আছেন আলায়না। দলের সাথেই থাকবেন সাকিব অাল হাসান।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সাকিব-তামিমদের বিদেশ ভ্রমণের সার্বিক দায়িত্বে থাকা ওয়াসিম খান। তিনি জানান, সাকিব না ফিরলেও মঙ্গলবার ফিরবেন তামিম। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে বাঁ হাতের পুরনো ব্যথায় পুনরায় আঘাত পাওয়ায় পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গেছেন তামিম।

এদিকে বিশ্বসেরা এই অলরাউন্ডারের দেশে ফেরা নিয়ে ভুল সংবাদ প্রকাশে ক্ষোভ জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সংস্থাটির একটি সূত্র জানিয়েছে, যেসব সংবাদ মাধ্যম এমন খবর প্রকাশ করে তাদের দায়িত্বজ্ঞানের অভাব রয়েছে। পাশাপাশি সাকিবের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সাকিবের মেয়ে সুস্থ আছে। আর সে দেশেও ফিরছে না।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) ‘বি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। যেখানে টানা দুই ম্যাচ হেরে ইতোমধ্যে বিদায় নিয়েছে শ্রীলঙ্কা। আর এই গ্রুপ থেকে বাংলাদেশ ও আফগানিস্তান সুপার ফোর নিশ্চিত করেছে।

/অ-ভি

সাকিব,ক্রিকেট,এশিয়া কাপ,ভারত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close