• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

সুনামগঞ্জের বিশাল সমাবেশে এরশাদ প্রার্থী ঘোষণা করলেন পীর মিসবাহকে

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৫ | আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২১
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ-৪ আসনে (সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) আগামী নির্বাচনে জাতীয় পার্টির বর্তমান সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহকে দলের প্রার্থী ঘোষণা করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

সুনামগঞ্জ পৌর শহরের সরকারি জুবিলি উচ্চবিদ্যালয় মাঠে রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এ ঘোষণা দেন।

তিনি তুমুল করতালি আর শ্লোগানের মধ্যে বললেন, সুনামগন্জ সুনামগন্জ সদর আসনে আপনাদের মিসবাহকে প্রার্থী ঘোষণা করে দিয়ে গেলাম। তাকে বিজয়ী করবেন। মহাজোটে এ আসন অামি ছাড় দেবো না, মিসবাহই আমার প্রথম ঘোষিত প্রার্থী উল্লেখ করে এরশাদ বলেন, এখনো আমি আমার এলাকায়ও প্রার্থী ঘোষণা করিনি।

প্রখর তাপদাহের মধ্যে ঢোল বাদ্য বাজিয়ে শ্লোগানে শ্লোগানে সকাল থেকে হাজার হাজার মানুষ এসে যোগ দেয়। জনজোয়ারে দাড়িয়ে পীর মিসবাহর সততা ও গণমুখী রাজনীতির কথা উল্লেখ করে তিনি বলেন, এমন প্রার্থী বিজয়ী হয়ে সংসদে এলে মানুষ দেশ ও এলকার মানুষ উপকৃত হয়। তিনি পীর মিসবাহর হাত উচু করে বলেন, আমি পীর মিসবাহকে আজ নির্বাচনে বিজয়ী করতে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম।

জাপা সভাপতি বলেন, ৩০০ আসনের মধ্যে সুনামগঞ্জ-৪ আসনই প্রথম, যার প্রার্থিতা ঘোষণা করলাম। তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকার সময় এই সুনামগঞ্জকে জেলা ঘোষণা করেছিলাম, তাই আমার দাবি লাঙ্গলে ভোট দিয়ে তার প্রতিদান দেবে এ অঞ্চলের মানুষ।

এ সময় এরশাদ উল্লেখ করে বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত জোট সরকার ক্ষমতায় এসে আমাদের বিরুদ্ধে করা ৫ হাজার মামলা প্রত্যাহার করে নিয়েছে। পরবর্তীতে আওয়ামী লীগ ক্ষমতায় এসে ৬ হাজার মামলা প্রত্যাহার করেছে। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে কারো বিরুদ্ধে অন্যায় অবিচার হবে না।

বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, আমরা এখন একটা কঠিন সময় পার করছি। দেশে অন্যায় অবিচার চলবে কিন্তু প্রতিবাদ করা যাবে না, প্রতিবাদ করলেই মামলার ভয় দেখানো হয়। কিন্তু জাতীয় পার্টি যখন ক্ষমতায় ছিল, নানান সমালোচনা হয়েছে জাতীয় পার্টির বিরুদ্ধে কিন্তু কাউকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়নি।

জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ বলেনন্তাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে থাকে, শাস্তিতে থাকে। তাই আগামীতে লাঙলে ভোট দিন।

সভাপতির বক্তব্যে পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর কথা দিয়েছিলেন সততার সাথে এই অ লের মানুষের উন্নয়ন করে যাব। আমি আপনাদের কাছে দেওয়া সেই ওয়াদা রক্ষা করেছি। প্রতিটি এলাকায় গিয়ে মানুষের সুখ-দুখের কথা শুনেছি। সমস্যাগুলো সমাধানের চেষ্টা করেছি। আমি সাহেব আ নেতা হইনি, একজন সাধারণ কর্মী হিসেবে আপনাদের সেবা করেছি। আবার বিজয়ী হলে আমি আমার এই সেবা অব্যাহত রাখব।

তিনি বলেন, কারো মনে আঘাত দেইনি। কারো সঙ্গে দম্ভ দেখাইনি। চেষ্টা করেছি সবার বিপদে-আপদে পাশে থাকতে। আমার বাড়ির দরজা সবার জন্য দিনরাত খোলা রেখেছি। সংসদ অধিবেশন ছাড়া ঢাকায় থাকিনি। এলাকায় পড়ে থেকেছি। তারপরও রাজনীতির ‘নাবালক ছেলে’ বলে এই আসন থেকে লাঙল হঠাবে। লাঙল মানুষের হৃদয়ে, মাটির গভীরে জায়গা করে নিয়েছে। আর মানুষের ভালবাসাই আমার শক্তি। এই শক্তিতে ইনশাআল্লাহ আবার বিজয়ী হয়ে আপনাদের সেবা করব। দলমত নির্বিশেষে সবাইকে ভালবাসায় কাছে টেনেছি। তাই মানুষও আমাকে ভালবাসা দানে কার্পণ্য করেননি।

/পি আর

সুনামগঞ্জ-৪,পীর মেসবাহ,সুনামগঞ্জ-৪ আসনে পীর মেসবাহকে জাপার প্রার্থী ঘোষণা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close