• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কিছু করি নাই তাতেই কাদের সাহেব ১/১১ এর গন্ধ পাচ্ছেন: নজরুল

প্রকাশ:  ১৯ আগস্ট ২০১৮, ১৯:২৩
নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়ার নির্দেশে শান্তিপূর্ণ আন্দোলন করছি। আমরা এখনও কিছুই করি নাই, শুধু হাতে একটি কালো ব্যাচ ধারণের কর্মসূচি করেছি, তাতেই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক এগারোর গন্ধ পাচ্ছেন। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ূথ ফোরাম আয়োজিত প্রতিহিংসার রাজনীতি, গ্রহণযোগ্য নির্বাচন নিরপেক্ষ সরকার গঠন এবং বিএনপি চেয়ারপারসন বেগম জিয়া, তার বিশেষ সহকারী শামসুর রহমান রহমান শিমুল বিশ্বাস ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর মুক্তির দাবিতে এক যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্পর্কিত খবর

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করে নজরুল ইসলাম বলেন, ওয়ান-ইলেভেনের গন্ধ বিএনপি পায় না আপনারই পাবেন। সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, খালেদা জিয়া দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। সারা দেশের বিভিন্ন জায়গায় তিনি ২৩টি আসনে নির্বাচন করে সবকটিতে জিতেছেন।

    আপনারা একটি ফালতু মামলায় তাঁকে কারাগারে আটকে রাখবেন, আর দেশের মানুষ চেয়ে চেয়ে দেখবে এটা হবে না। সামনের দিনগুলোতে মানুষ প্রকাশ্যে এ সরকারের বিরুদ্ধে রাস্তায় নামবে। আমরা মনে করি গণ আন্দোলন মধ্য দিয়েই এই সরকারের পতন করা সম্ভব। তবে সেটা কখন কোথায় কিভাবে হবে সেটা বলা যাবে না। তবে অতি শীঘ্রই হবে।

    আয়োজক সংগঠনের উপদেষ্টা সাইদ আহমেদ আসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ,নিপুন রায় চৌধুরী,খালেদা ইয়াসমিন, আয়োজক সংগঠনের সভাপতি সাইদুর রহমান প্রমুখ ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close