• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫
  • ||

বিশ্ববিদ্যালয় ছাত্র অপহরণ, সন্তানের খোঁজে থানায় মা

প্রকাশ:  ১৫ আগস্ট ২০১৮, ২১:৩৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)’র এর ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র এনামুল হক ওলেন। তিনি গত মঙ্গলবার থেকে নিখোঁজ রয়েছে।

বুধবার (১৫ আগস্ট) এনামুলের মা ফাতেমা চৌধুরী এ বিষয়ে বাদী হয়ে বাড্ডা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

ফাতেমা চৌধুরী অভিযোগ করেছেন, নিখোঁজ এনামুলের ফোন থেকে গত বুধবার রাত ১০টার দিকে একটি কল আসে তার ফোনে। ওই প্রান্ত থেকে অজ্ঞাত একটি পুরুষ কণ্ঠ জানায়, এনামুলকে জীবিত অবস্থায় ফিরে পেতে হলে ১০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে।

ফাতেমা চৌধুরীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মোহাম্মদপুরের বাসা থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে বের হয় এনামুল। সাধারণত রাত ৮টার আগেই বাসায় ফিরে।

কিন্তু ওই দিন আর বাসায় ফিরেনি। আত্মীয়-স্বজন ও তার বন্ধুদের বাসায় খোঁজ নিয়েও এনামুলের কোনো সন্ধান পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। গত রাতে ওই ফোন থেকেই কল করে মুক্তিপণ দাবি করা হয়েছে।

গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এনামুলকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। গত রাতে তার ফোনটি চালু ছিল। ফোনের অবস্থান ঢাকার পাশ্ববর্তী একটি জেলায় ছিল। ওই অবস্থান সনাক্ত করে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ।

/এসএফ

নিখোঁজ,বিশ্ববিদ্যালয় ছাত্র অপহরণ