• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘বিএনপি-জামাতের ক্যাডাররা বিদেশেও গুজব ছড়িয়েছে’

প্রকাশ:  ১৪ আগস্ট ২০১৮, ২২:২৯
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, আওয়ামী লীগের বিরুদ্ধে গুজব ও অপপ্রচার বিএনপি-জামাতের ক্যাডাররা বিদেশেও ছড়িয়েছে। তাদের বিরুদ্ধে ছাত্রলীগকে সোচ্চার হতে হবে।

মঙ্গলবার (১৪ আগস্ট) বাংলাদেশ ছাত্রলীগ, হোম ইকোনোমিক কলেজ শাখা আয়োজিত '১৫ আগস্ট জাতীয় শোক দিবস' উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবীতে করা আন্দোলনে আওয়ামী লীগ অফিস এবং আওয়ামী লীগ সরকারকে নিয়ে যে সমস্ত গুজব ছড়ানো হয়েছিল এবং এখনো পর্যন্ত যারা সরকারের বিরুদ্ধে, দেশের বিরুদ্ধে ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সন্ত্রাস এবং অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে এখনি ছাত্রলীগকে সোচ্চার হতে হবে।

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে সঠিক ইতিহাস জানানোর স্বার্থে, ইতিহাসের পাতাকে কালিমা মুক্ত করার স্বার্থে এবং সত্য উদঘাটনের জন্য সত্য প্রকাশের স্বার্থে একটি কমিশন গঠন করে বঙ্গবন্ধুর হত্যাকান্ডের ষড়যন্ত্রকারীদের সাথে যারা যুক্ত ছিল এবং পিছন থেকে জিয়াউর রহমানসহ আরও যারা জড়িত ছিল একটি শ্বেতপত্র প্রকাশ করে তাদেরকে আইনের আওতায় আনার ব্যবস্থা গ্রহণ করা হোক।

এসময় তিনি ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার নিহত পরিবার বর্গের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

হোম ইকোনোমিক্স কলেজের সভাপতি জেসমিন আরা রুমার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আকতার পপি, সংসদ সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পি, যুব মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন প্রমুখ।।

ড. হাছান মাহমুদ,গুজব,ছাত্রলীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close