• বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫
  • ||

‘জনমত তৈরিতেই নির্বাচনে যাচ্ছে বিএনপি’

প্রকাশ:  ২২ জুলাই ২০১৮, ১৫:০৭ | আপডেট : ২২ জুলাই ২০১৮, ১৫:১৫
সিলেট প্রতিনিধি
প্রিন্ট
ফাইল ছবি

বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আগের দুই সিটি করপোরেশন নির্বাচনে প্রমাণ হয়েছে এই সরকার এবং নির্বাচন কমিশনের অধীনে ভাল নির্বাচনের সম্ভাবনা নেই। এদের (সরকার ও ইসি) অধীনে ভাল নির্বাচনের সম্ভবনা খুব কম জেনেও জনমত তৈরি করার লক্ষ্যে আমরা এই সরকারের অধীনে নির্বাচনে যাচ্ছি।

রোববার (২২ জুলাই) সকালে সিলেট সিটি নির্বাচনে বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দুদু বলেন, আওয়ামী লীগ শুধু মুখেই ভাল নির্বাচনের কথা বলে। কিন্তু বাস্তবে তাদের নেতৃত্বে নিকৃষ্ট নির্বাচন অনুষ্ঠিত হয়। এটা আর বেশি দিন চলতে পারে না। নির্বাচনও কখনো কখনো আন্দোলনের অংশ হিসেবে কাজ করে।

তিনি বলেন, সিলেট সিটি নির্বাচনে অসম্ভব জনসমর্থন রয়েছে ধানের শীষের পক্ষে। এই নির্বাচন হবে সরকার এবং নির্বাচন কমিশনের জন্য একটা এসিড টেস্ট। আমরা দেখবো তারা কী করে। যদি খুলনা ও গাজীপুর স্টাইলে সিলেটে নির্বাচন করে তাহলে এর পরিণতি হবে ভয়ঙ্কর।

এ সময় নির্বাচনী সভায় কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ, সাবেক সাংসদ শাম্মী আক্তার, কেন্দ্রীয় মহিলা দলের নেত্রী রাশেদা বেগম হীরা, আসিক উদ্দিন চৌধুরী, মাহাবুব কাদির শাহী, মোখলেছ খানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

/এসএম

বিএনপি,দুদু,সিলেট সিটি করপোরেশন