• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ:  ১৩ জুলাই ২০১৮, ১১:২২
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট

বগুড়ায় দুদল সন্ত্রাসীর মধ্যে সংঘর্ষ চলাকালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুতু মিয়া (৪৫) নামের এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকার বাসিন্দা পুতু সরকার। তিনি শহরের চকসূত্রাপুরের মজিবর রহমানের ছেলে। তাঁর নামে বগুড়া সদর ও জেলার শিবগঞ্জ থানায় মাদকের পাঁচটি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (১২ জুলাই) দিবাগত রাত তিনটার দিকে শহরের ভাটকান্দি ব্রিজের পূর্ব মাথায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপ গান, আট রাউন্ড গুলি ও পাঁচশ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইয়া জানান, বৃহস্পতিবার দিবাগত ৩টার দিকে ভাটকান্দি ব্রিজ এলাকায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষ চলছে। এমন সংবাদের ভিত্তিতে বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক তারিকুলসহ বগুড়া সদর থানার পুলিশ সদস্যরা অভিযান চালান। এ সময় পুলিশের উপস্থিতি টের পাওয়ায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়।

পুলিশ সুপার আরো জানান, ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী পুতু সরকারকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, আটটি গুলি ও ৫০০ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

ওএফ

বগুড়া,বন্দুকযুদ্ধ,নিহত,মাদক