• শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

নির্বাচন কমিশন যা চাইবে তাই করবে সরকার: কাদের

প্রকাশ:  ১২ জুলাই ২০১৮, ১৫:১৩ | আপডেট : ১২ জুলাই ২০১৮, ১৫:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সুষ্ঠু নির্বাচন পরিচালনা করতে গিয়ে নির্বাচন কমিশন যা চাইবে সরকার তাই করবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচনের সিডিউল ঘোষণা করার পর লেভেল প্লেয়িং ফিল্ড থেকে শুরু করে নির্বাচনী কার্যক্রম সম্পূর্ণভাবে পরিচালনা করবে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচন কমিশন যখন যে সহযোগিতা চাইবে সরকার তখন তাই করবে।

বৃহস্পতিবার (১২ জুলাই) সকালে চট্টগ্রামের পটিয়ায় নির্মাণাধীন বাইপাস সড়ক পরিদর্শনের সময় ওবায়দুল কাদেরনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি যতই রঙিন স্বপ্ন দেখুক আগামী নির্বাচনকে সামনে রেখে ২০০১ সালের সেই নীল নকশার নির্বাচন বাংলাদেশে আর হবে না। নির্বাচন নিয়ে ভারতীয় কারও সঙ্গেই আমার কথা হয়নি। কথা হয়েছে রোহিঙ্গা সমস্যা নিয়ে। রোহিঙ্গা সংকটে তাদের কাছে সাহায্য চাওয়া হয়েছে। তারা সহযোগিতা করছে, যেন রোহিঙ্গারা নিরাপদে নিজেদের দেশে ফিরে যেতে পারে, তাই নিয়ে আলোচনা হয়েছে। এছাড়া তিস্তার পানি নিয়েও আলোচনা হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, জানুয়ারি মাসের মধ্যেই চট্টগ্রামের পটিয়ার বাইপাস সড়কের কাজ শেষ হলে দক্ষিণ জেলার যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন আসবে।

সড়ক ও জনপথ অধিদপ্তর ১০৩ কোটি টাকা ব্যয়ে চার লেনের এই বাইপাস সড়কের নির্মাণ কাজ বাস্তবায়ন করছে। এসময় পটিয়া আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীসহ সড়ক বিভাগের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

/এসএফ/অ-ভি

ওবায়দুল কাদের,সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী,নির্বাচন কমিশন (ইসি)
apps